Ad Space

তাৎক্ষণিক

  • কোয়ালিফায়ারে রাজশাহী, বিদায় তামিমদের– বিস্তারিত....
  • নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রী ও সাংবাদিক নান্টুর মায়ের ইন্তেকাল– বিস্তারিত....
  • রাজশাহীতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবাষির্কী পালিত– বিস্তারিত....
  • রাজশাহীর সংবাদপত্রগুলোতে নিয়োগপত্রের দাবিতে আরইউজে’র স্মারকলিপি– বিস্তারিত....
  • নছিমনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত– বিস্তারিত....

নারায়ণগঞ্জের ‘ডাকাত সর্দার’ মাস্টার দেলু বন্দুকযুদ্ধে নিহত

অক্টোবর ৩০, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আলোচিত সন্ত্রাসী ও ডাকাত সর্দার দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু (৩৯) নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২টায় নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এসও রোড এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল সংখ্যক মাদক, অস্ত্র ও ককটেল উদ্ধার করেছে র‌্যাব।

গত ১ অক্টোবর শহরের খানপুর সরদার পাড়া ও ২৩ অক্টোবর তল্লা এলাকাতে দুই দফা ডিবির সঙ্গে দেলুর বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলেও তিনি পালিয়ে যেতে সক্ষম হয়। দেলোয়ার হোসেন দেলু শহরের নগর খানপুর এলাকার এলাকার মতিন ওরফে জমির বেপারীর ছেলে।

নারায়ণগঞ্জ র‌্যাব-১১ এর সিপিসি-১ এর কমান্ডার এএসপি শিবলী সাদিক ও এএসপি আলেপ উদ্দিন জানান, দেলোয়ার হোসেন দেলুকে আটকের পর পাঠানটুলী এলাকাতে নিয়ে অস্ত্র উদ্ধার করতে গেলে র‌্যাবের উপর গুলি ছুঁড়ে ও হামলা করে তার বাহিনীর লোকজন। র‌্যাবও পাল্টা গুলি করলে দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় দেলু গুলিবিদ্ধ হন।

এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা আরও জানান, ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র, ককটেল উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনাটি পরে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে জানানো হবে বলে তারা জানান।