নভেম্বর ২২, ২০১৭ ৩:২৬ অপরাহ্ণ

Home / slide / রাবির ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ

রাবির ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ‘এইচ’ (প্রকৌশল অনুষদ) ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। এতে মেধাক্রম অনুযায়ী ‘এইচ’ ইউনিট থেকে ১২০৩ জন শিক্ষার্থীকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

শনিবার রাতে ‘এইচ’ ইউনিটের ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

প্রকৌশল অনুষদের অধিকর্তা অধ্যাপক মামুন-উর-রশীদ খন্দকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রকাশিত ফলে প্রাথমিকভাবে উত্তীর্ণদের মধ্যে বিজোড় রোল নম্বরধারীদের আগামী ১৯ নভেম্বর ও জোড় রোল নম্বরধারীদের ২০ নভেম্বর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। সকাল ৯ থেকে দুপুর দেড়টা পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৬ নভেম্বরের মধ্যে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। সাক্ষাৎকারের সময় প্রার্থীদের বিষয় পছন্দক্রমের প্রিন্ট কপি, পরীক্ষক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ডের মূলকপি সঙ্গে রাখতে হবে। আগামী ২২ নভেম্বর ভর্তির চূড়ান্ত তালিকা ও অপেক্ষামান তালিকা প্রকাশ করা হবে।

এছাড়া এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd  তে পাওয়া যাবে। এ বছর ‘এইচ’ ইউনিটে ২৭২ সিটের বিপরীতে ২৯ হাজার ৫৭ জন ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

Print Friendly, PDF & Email

Check Also

জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটিতে সরদার জুয়েল

নিজস্ব প্রতিবেদক : জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন সংগঠনটির রাজশাহী মহানগরের আহ্বায়ক সরদার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *