সেপ্টেম্বর ২৪, ২০১৭ ৭:১৭ পূর্বাহ্ণ

Home / slide / মোহনপুরে স্কুল শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মোহনপুরে স্কুল শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : রাজশাহীর মোহনপুর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাতে ওই শিক্ষকের বিরুদ্ধে এক কলেজ ছাত্রী (২৬) ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা করেছেন।

অভিযুক্ত স্কুল শিক্ষকের নাম মোফাজ্জল হোসেন (৩৫)। তিনি উপজেলার পালশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তার বাড়ি ধুরইল ইউনিয়নের মহব্বতপুর মজলিসবাড়ী গ্রামে। বাবার আবদুল মজিদ।

মামলার এজাহারের বরাত দিয়ে রোববার রাতে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, মাস্টার্স পড়ুয়া ওই কলেজ ছাত্রীর বাড়ি উপজেলার বাজেজুল গ্রামে। অভিযুক্ত স্কুল শিক্ষকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

গত ২০ অক্টোবর বিকেলে ওই ছাত্রীকে ফোন করে বাসায় ডেকে নেন শিক্ষক মোফাজ্জল হোসেন। এরপর তিনি ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। ওই ছাত্রী এতে বাধা দিলে তিনি তাকে মারপিট করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার শুরু করলে শিক্ষক মোফাজ্জল পালিয়ে যান।

পরবর্তীতে আশপাশের বাড়ির বাসিন্দারা ওই ছাত্রীকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর গত শুক্রবার রাতে ওই ছাত্রী নিজে বাদী হয়ে থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন।

ওসি বলেন, মামলাটি অত্যন্ত গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। অভিযুক্ত স্কুল শিক্ষক ঘটনার দিন থেকেই গা-ঢাকা দিয়েছেন। তিনি স্কুলেও যান না। তাই তাকে গ্রেফতার করা যায়নি। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Check Also

মহাসমাবেশকে সফল করতে কেশরহাটে পৌর এ্যাসোসিয়েশনের প্রস্তুতি সভা

মোহনপুর প্রতিনিধি : আগামি ৭ অক্টোবর মহাসমাবেশকে সফল করার লক্ষে রাজশাহী জেলা পৌর কর্মকর্তা-কর্মচারি এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *