আগস্ট ২৩, ২০১৭ ৪:০২ অপরাহ্ণ

Home / slide / রাজশাহী কিংসের জমকালো কনসার্ট

রাজশাহী কিংসের জমকালো কনসার্ট

রিমন রহমান : অনেক দিন পর উৎসবের জোয়ারে ভাসল রাজশাহীর ক্রিকেট প্রেমিরা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার প্রথমবারের মতো অংশ নেয়া দল ‘রাজশাহী কিংসকে’ শুভেচ্ছা জানাতে গিয়ে যেন উৎসবের জোয়ার বইল শহীদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়ামে।

রাজশাহী মহানগরীর তেরোখাদিয়ায় অবস্থিত এ স্টেডিয়ামে আয়োজিত জমকালো কনসার্টে নাচে-গানে মাতলেন ক্রিকেট প্রেমিরা। রাজশাহী কিংসের হলুদ জার্সি গায়ে জড়িয়ে গ্যালারি সাজিয়েছিলেন প্রায় ২০ হাজার ক্রিকেট প্রেমি। তাদের আনন্দের জোয়ারে ভাসাতে রাজশাহী কিংস কর্তৃপক্ষ এই কনসার্টের আয়োজন করে।

rajshahi-concert-photo-1

শনিবার বিকেল থেকে অনুষ্ঠিত এ কনসার্টের শুরুতেই কৌতুকরসে দর্শক-শ্রোতাদের মাতিয়ে তোলেন মীরাক্কেল তারকা আবু হেনা রনি। তারপরই মঞ্চে ওঠেন কণ্ঠশিল্পী আরিফ। মাগরিবের আযান পর্যন্ত গান গেয়ে মঞ্চ মাতান তিনি।

নামাজের বিরতির পর দলের খেলোয়াড়দের পরিচয় করিয়ে দেন রাজশাহী কিংসের কর্ণধার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এ সময় তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ আয়েন উদ্দিন, সংরক্ষিত নারী আসনের সাংসদ আখতার জাহান, রাজশাহী কিংসের কোচ সারোয়ার ইমরান প্রমূখ উপস্থিত ছিলেন।

rajshahi-concert-photo-2

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ‘রাজশাহীর মানুষ ক্রিকেট প্রেমি। তাই রাজশাহীকে আবারো ক্রিকেটের জোয়ারে ভাসাতে রাজশাহী কিংসের জন্ম। রাজশাহীতে একটি আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম আমি করবোই করবো। রাজশাহী কিংস সেই স্টেডিয়ামের বীজ বোপন করলো।’

তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, রাজশাহী কিংস শুধু রাজশাহী জেলার দল নয়। রাজশাহী কিংস পুরো বিভাগের দল। এই দল পুরো বিভাগের প্রতিনিধি। রাজশাহী কিংস এবারের বিপিএলের আসরে চ্যাম্পিয়ন হয়ে রাজশাহী বিভাগের ক্রিকেট প্রেমিদের প্রত্যাশা পুরণ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

rajshahi-concert-photo-5

পরিচিতি পর্বের পরেই মঞ্চে ওঠে দেশের জনপ্রিয় ব্যান্ড দল এলআরবি। আইয়ুব বাচ্চুর গানে পুরো গ্যালারি মেতে ওঠে নাচে। গ্যালারিতে থাকা দর্শকদের সবার মুঠোফোনে জ্বলে ওঠে আলো। সবার মুখে মুখে তখন শুধুই ‘রাজশাহী কিংস’ আর ‘রাজশাহী কিংস’। যেন অন্ধকারের ভেতর থেকে হাজার হাজার জোনাকি ডেকে উঠল এ শ্লোগানে।

rajshahi-concert-photo-4

সন্ধ্যা সাড়ে ৭টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত কনসার্ট চলছিল। কনসার্টে ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম এমপি ও রিংকুসহ দেশের জনপ্রিয় সংগীত শিল্পীদের গান পরিবেশনের কথা রয়েছে।

আয়োজকরা জানিয়েছেন, কনসার্ট দেখতে স্টেডিয়ামে প্রবেশের জন্য কয়েকদিন আগে থেকেই রাজশাহী কিংসের জার্সি বিক্রি করা হয়েছে। ২০০ টাকা মূল্যের একটি জার্সি কিনলে কনসার্ট দেখার একটি টিকিট বিনামূল্যে দেয়া হয়েছে। জার্সি বিক্রি হয়েছে প্রায় ২০ হাজার।

কনসার্টে উপস্থাপনা করেন দেশের জনপ্রিয় উপস্থাপক দেবাশিষ বিশ্বাস ও সুবর্ণা আহমেদ।

Print Friendly, PDF & Email

Check Also

নেইমারের বিরুদ্ধে চুক্তি ভঙ্গের অভিযোগ

সাহেব-বাজার ডেস্ক : ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিস সেন্ট-জার্মেইতে (পিএসজি) পাড়ি জমানো নেইমারের বিরুদ্ধে চুক্তি ভঙ্গের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *