ডিসেম্বর ১২, ২০১৭ ৮:০১ অপরাহ্ণ

Home / slide / ওয়ার্কার্স পার্টির নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ
Exif_JPEG_420

ওয়ার্কার্স পার্টির নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির নড়াইল জেলা সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর।

শনিবার বিকেল সাড়ে ৪টায় সাহেববাজার জিরোপয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় পার্টি কার্যালয়ের সামনে সমাবেশ করেছে।

সমাবেশে বক্তারা বলেন, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ খেলার মাঠে হস্ত-বস্ত্র ও শিল্প মেলার নামে র‌্যাফেল ড্র এবং জুয়া বন্ধের দাবিতে জোরালো আন্দোলন করে আসছিলেন কমরেড নজরুল ইসলাম। চিহিৃত মুখোশধারী জুয়াড়ী সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়েছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানানো হয়।

রাজশাহী মহানগর সম্পাদক মণ্ডলির সদস্য অ্যাড এন্তাজুল হক বাবুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, নগর সম্পাদক মণ্ডলির সদস্য সাদরুল ইসলাম, অ্যাড আবু সাঈদ, রাজপাড়া থানা সম্পাদক আবদুল মতিন, বোয়ালিয়া থানা সম্পাদক মনিরুজ্জামান মনির, নগর সদস্য মনিরুদ্দিন পান্না, শ্রমিক ফেডারেশন জেলা প্রচার সম্পাদক সীতানাথ বনিক, যুবনেতা আবদুল খালেক বকুল, সাওয়ারুল ইসলাম টিয়া,  তৌহিদউদ্দিন বিদ্যুত, ছাত্রমৈত্রী মহানগর সভাপতি লুৎফর রহমান তারেক প্রমুখ।

Print Friendly, PDF & Email

Check Also

চাঁপাইনবাবগঞ্জে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : ‘সবার জন্য নিরাপদ ইন্টারনেট’ এই প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাতীয় তথ্য ও যোগাযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *