Ad Space

তাৎক্ষণিক

  • নাটোরে হাত পা বেধে শিশু নির্যাতনের ঘটনায় মামলা– বিস্তারিত....
  • রাজশাহীতে তিন কারারক্ষীসহ ১৪ জুয়াড়ি গ্রেফতার– বিস্তারিত....
  • নিয়োগ প্রাপ্তির ১০ বছর পর শিক্ষকের পাঠদান– বিস্তারিত....
  • জাতীয় শিক্ষক দিবস ঘোষণার দাবিতে ছাত্রলীগের মানবন্ধন– বিস্তারিত....
  • আট ছাত্রলীগ নেতার ফাঁসি : শুনানির জন্য পেপারবুক প্রস্তুত– বিস্তারিত....

টিম গঠন করে ধর্ষক সাইফুলকে জিজ্ঞাসাবাদ

অক্টোবর ২৮, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় অভিযুক্ত আসামি সাইফুল ইসলামকে (৪২) বাছাইকৃত পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে টিম (সেল) গঠন করে জিজ্ঞাসাবাদ করা হবে। আজ রাত থেকেই জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

পার্বতীপুর মডেল থানার ওসি মাহমুদুল আলম জানান, সাত দিনের রিমান্ডে আজ রাত থেকে জিজ্ঞাসাবাদ শুরু হচ্ছে। এটি একটি গুরুত্বপূর্ণ মামলা। তাকে উর্দ্ধতন পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে টিম (সেল) গঠন করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির বাইরে খেলতে যাওয়ার পর ওই শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। অনেক খুঁজেও তাকে না পেয়ে রাত ১১টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা। পরে ১৯ অক্টোবর ভোর ৬টায় ওই শিশুটিকে বাড়ির পাশের ক্ষেত থেকে উদ্ধার করা হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় গত ২০ অক্টোবর শিশুটির বাবা ওই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় ধর্ষক সাইফুল ইসলামকে গ্রেফতার  করে পুলিশ। তবে অপর আসামি আফজাল হোসেন কবিরাজকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।