অক্টোবর ১৭, ২০১৭ ৫:১১ অপরাহ্ণ

Home / slide / টিম গঠন করে ধর্ষক সাইফুলকে জিজ্ঞাসাবাদ

টিম গঠন করে ধর্ষক সাইফুলকে জিজ্ঞাসাবাদ

সাহেব-বাজার ডেস্ক : দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় অভিযুক্ত আসামি সাইফুল ইসলামকে (৪২) বাছাইকৃত পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে টিম (সেল) গঠন করে জিজ্ঞাসাবাদ করা হবে। আজ রাত থেকেই জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

পার্বতীপুর মডেল থানার ওসি মাহমুদুল আলম জানান, সাত দিনের রিমান্ডে আজ রাত থেকে জিজ্ঞাসাবাদ শুরু হচ্ছে। এটি একটি গুরুত্বপূর্ণ মামলা। তাকে উর্দ্ধতন পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে টিম (সেল) গঠন করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির বাইরে খেলতে যাওয়ার পর ওই শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। অনেক খুঁজেও তাকে না পেয়ে রাত ১১টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা। পরে ১৯ অক্টোবর ভোর ৬টায় ওই শিশুটিকে বাড়ির পাশের ক্ষেত থেকে উদ্ধার করা হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় গত ২০ অক্টোবর শিশুটির বাবা ওই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় ধর্ষক সাইফুল ইসলামকে গ্রেফতার  করে পুলিশ। তবে অপর আসামি আফজাল হোসেন কবিরাজকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Print Friendly, PDF & Email

Check Also

শিক্ষাপ্রতিষ্ঠানে সবুজায়ন ও বিপণ্ন গাছ রক্ষার উদ্যোগ

সাহেব-বাজার ডেস্ক : প্রতিষ্ঠানের খালি স্থানে বিপন্ন গাছ লাগানোর উদ্যোগ নিচ্ছে সরকার। বিলুপ্তপ্রায় গাছ সংরক্ষণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *