সেপ্টেম্বর ২৬, ২০১৭ ১১:২৮ পূর্বাহ্ণ

Home / slide / গণসংহতির কেন্দ্রীয় সম্মেলন সফল করার আহ্বান

গণসংহতির কেন্দ্রীয় সম্মেলন সফল করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক : গণসংহতি আন্দোলন রাজশাহী জেলা শাখার উদ্যোগে আগামী ৪ ও ৫ নভেম্বরের কেন্দ্রীয় সাংগঠনিক সম্মেলন সফল করার জন্য রাজশাহী জেলার এক সাধারণ সভা নগরীর মিয়াপাড়া সাধারণ গ্রন্থাগারে অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল ৪ টায় গণসংহতি আন্দোলন কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলার সমন্বয়কারী এ্যাডভোকেট মুরাদ মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন মতিহার থানা গণসংহতির সংগঠক হাসিব রেজা, শরীফুল ইসলাম, তমাশ্রী দাস, ইসরাফিল হোসেন, বোয়ালিয়া থানার সংগঠক জাহিদুল হোসেন, রুপোশ সালাম, রাজপাড়া থানা সংগঠক সারোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। শাহ মখদুম থানার সংগঠক নাবিল নেয়াজের পরিচালনায় এই সভায় বক্তারা রাজশাহী জেলার সকল ইউনিয়ন ও থানা পর্যায়ে গণসংহতি আন্দোলনের শাখা কার্যক্রম শক্তিশালী করার মধ্য দিয়ে জনগণের গণতান্ত্রিক সংগ্রাম জোরদার করার ওপর জোর দেন।

মুক্তিযুদ্ধের আকাক্সক্ষার গণতান্ত্রিক, সার্বভৌম ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হবার আহ্বান জানিয়ে এবারের কেন্দ্রীয় সম্মেলন সফল করার জন্য আহ্বান জানানো হয় এই সাধারণ সভায়। এরপরে সভার দ্বিতীয় পর্বে উপস্থিত সকল সদস্যের মধ্য থেকে ১৫ জন কে কেন্দ্রীয় সম্মেলনের জন্য প্রতিনিধি নির্বাচন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে আরো সিদ্ধান্ত হয় যে, আগামী সপ্তাহেই মতিহার, বোয়ালিয়া ও  মহানগর থানা কমিটি গঠন করা হবে।

Print Friendly, PDF & Email

Check Also

খাঁচায় মাছ চাষে সফল ২০ চাষি

সাইফুল ইসলাম, গোদাগাড়ী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পদ্মা নদীতে ভাসমান খাঁচায় মাছ শুরু হয়েছে। এতে সফলতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *