Ad Space

তাৎক্ষণিক

  • ‘আপত্তিকর’ কাজে বাধা দেয়ায় প্রহরীকে মারধর– বিস্তারিত....
  • বামশক্তি কনসোলিটেড হয়ে দাঁড়াতে না পারলে ফিল ইন দ্য ব্লাংক করে ফেলবে ধর্মীয় শক্তি : আবুল বারকাত– বিস্তারিত....
  • মধ্যম আয়ের দেশ গড়তে হলে ভ্যাটের বিকল্প নেই : ভূমিমন্ত্রী– বিস্তারিত....
  • নাটোরে নির্মাণের ৯ মাসেই ভেঙে পড়েছে কালভার্ট– বিস্তারিত....
  • নাটোরে ইয়াবাসহ চার যুবক আটক– বিস্তারিত....

প্রেম করছেন রাজ-শুভশ্রী!

অক্টোবর ২৭, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : অনেক দিন থেকেই অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে প্রেম করছিলেন নির্মাতা রাজ চক্রবর্তী। কিন্তু কিছুদিন আগে সেই সম্পর্কের ইতি টানেন দুজন। ‘গ্যাংস্টার’ সিনেমার শুটিংয়ের সময় তুরস্কে একটি ছেলের সঙ্গে মিমির মেলামেশা নাকি মেনে নিতে পারেননি রাজ। ফলাফল রাজ-মিমির ব্রেকআপ।

এদিকে রাজ-মিমি অধ্যায় শেষ হতে না হতেই নতুন গুঞ্জন, শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে প্রেম করছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর ব্যাপারে বেশ সিরিয়াস রাজ। ‘অভিমান’ সিনেমার শুটিং সেটে নাকি রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠতা বাড়তে থাকে। শুটিং সেটে শুভশ্রীর প্রতি বিশেষ নজর রাখতেন রাজ। দুজনের এমন ঘনিষ্ঠতা শুটিং সেটের অন্যদের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, রাজ-শুভশ্রীকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। দুর্গাপূজার আগে ছুটি কাটাতে একসঙ্গে ব্যাংকক গিয়েছিলেন রাজ-শুভশ্রী। এ ছাড়া পূজার ছুটিতে ইউরোপ ভ্রমণ করেছেন তারা।

এদিকে রাজ-শুভশ্রীর প্রেম নিয়ে অন্য একটি সংবাদমাধ্যমকে মিমি চক্রবর্তী বলেন, ‘আমার কিছু বলাটা বোধ হয় ঠিক নয়। আমি এই প্রশ্নটার উত্তর দেব না। তবে প্রত্যেকের নিজস্ব জীবন রয়েছে। রাজ আর শুভশ্রীকে অল দ্য বেস্ট। ওদের অনেক শুভেচ্ছা জানালাম।’