Ad Space

তাৎক্ষণিক

নাটোরে স্কুল ছাত্রকে হত্যার চেষ্টাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

অক্টোবর ২৭, ২০১৬

নাটোর প্রতিনিধি : নাটোরে প্রথম শ্রেণীর ছাত্র তানভীর আহমেদকে গলা কেটে হত্যা চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দূপুরে বড়াইগ্রাম উপজেলার কান্দাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, তানভীরের বাবা লুৎফর রহমান, বিদ্যালয়ের শিক্ষক আজাহারুল ইসলাম, স্থানীয় শহীদ কল্লোল স্মৃতি সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম সহ এলাকাবাসী। পরে তারা এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি গ্রামের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয়ের সামনে ফিরে যায়।

মামলা সুত্রে জানা যায়, গত ২০ অক্টোবর উপজেলার কান্দাইল গ্রামের লুৎফর রহমানের ছেলে ও কান্দাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র তানভীর আহমেদ বাড়ীর পাশে খেলা করছিল। এসময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী আনারুল ইসলামের ছেলে নাজমুল হোসেন এবং আহসান আলীর ছেলে জুয়েল রানা তানভীরকে কান্দাইল বিলে নিয়ে যায়। পরে তারা তাকে হত্যার উদ্দেশ্যে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তানভীর মাটিতে পড়ে গেলে তাকে মৃত ভেবে নাজমুল ও জুয়েল পালিয়ে যায়।

স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে তানভীরকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তানভীর সেখানে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার পর আহত তানভীরের বাবা লুৎফর রহমান বাদী হয়ে নাজমুল ও জুয়েলকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর নাজমুলকে পুলিশ আটক করলেও জুয়েলকে এখনও আটক করতে পারেনি পুলিশ।