ডিসেম্বর ১২, ২০১৭ ১০:১৬ অপরাহ্ণ

Home / slide / রাজশাহীতে নারীকে কুপিয়ে জখম, আটক ১

রাজশাহীতে নারীকে কুপিয়ে জখম, আটক ১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে বসতভিটার সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে এক নারীকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছেন আরেক নারী। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর টিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত শারমিন বেগমকে (৩০) আটক করেছে পুলিশ। শারমিন ওই এলাকার আলমগীর হোসেনের স্ত্রী। আর আহত নারী তার প্রতিবেশী হাকিম বিশ্বাসের স্ত্রী পুষ্প বেগম (২৬)। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নারীর মা সুফিয়া বেগম (৫৫) জানান, আলমগীর হোসেনের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল জামাই হাকিম বিশ্বাসের। এ নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আলমগীরের সঙ্গে কথা কাটাকাটি চলছিল মেয়ে পুষ্পর।

এরই এক পর্যায়ে আলমগীর ও তার স্ত্রী শারমিন পুষ্পর ওপর আক্রমণ করেন। এ সময় শারমিন একটি হাঁসুয়া নিয়ে এসে পুষ্পর মাথায় আঘাত করেন। এতে পুষ্পর মাথায় মারাত্মক জখম হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্ত শারমিনকে আটক করেছে। তবে তার স্বামী পালিয়ে গেছেন। তাকেও আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Check Also

কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, পরিদর্শক প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী থানার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *