আগস্ট ১৮, ২০১৭ ৪:৩৫ অপরাহ্ণ
Home / বিনোদন / আর ‘মীরাক্কেল’ করব না

আর ‘মীরাক্কেল’ করব না

সাহেব-বাজার ডেস্ক : রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন মীর আফসার আলি। সামনের বছর ‘মীরাক্কেল সিজন টেন’ আসছে। তবে মীর সম্প্রতি ঘোষণা দিয়েছেন, এবারই শেষ। সামনের মৌসুমে তিনি আর মীরাক্কেলে থাকছেন না। কারণ, তিনি ক্ষুব্ধ এবং ক্লান্ত।

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে মীর বলেন, চ্যানেল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি, ‘মীরাক্কেল সিজন টেন’-এর পর আর আমি ‘মীরাক্কেল’ করব না! ১০ বছর হয়ে গেল। এবার নতুন কিছু করতে চাই। টেলিভিশনে বা বড় পর্দায়!

কেন থাকছেন না এমন প্রশ্নের জবাবে মীর বলেন, চ্যানেল কর্তৃপক্ষ সেই গতানুগতিকের মধ্যেই আটকে থাকতে চায়। তাই নতুন আইডিয়া মাথায় এলেও সেটা তৈরি হয় না। চ্যানেল কর্তৃপক্ষকে এ বিষয়ে অনেক বলেছি। এখন আমার হতাশ লাগে। ১৯৯৮ সাল থেকে কাজ করছি। এখনও যদি আমার কথাকে এতটুকু গুরুত্ব না দেন, আমার একটা ধারণা শুনে একজন চ্যানেলকর্তা সম্মতি না জানান, তাহলে এই ইন্ডাস্ট্রিতে আর খুব বেশি কাজ করা উচিত নয়। ক্ষোভ আর আক্ষেপের সঙ্গেই বলছি, আমি ক্লান্ত।

সম্প্রতি রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তা কমতির দিকে। এ সম্পর্কে মীর বলেন, একই শো-এর নকলই এর কারণ। তিনটি বাংলা চ্যানেলে একই ধরনের নাচের বা গানের অনুষ্ঠান হলে, দর্শক এতটাই বিরক্ত হয়ে যান, যে মূল অনুষ্ঠান থেকেও মুখ ঘুরিয়ে নেন। আর গুণগত মানের দিকে খুব কমই নজর দেয়া হচ্ছে।

রিয়েলিটি শোতে থেকে সরে দাঁড়ালেও বড় পর্দায় নিয়মিত হচ্ছেন মীর। চলতি বছরের নভেম্বরে ‘কলকাতায় কলম্বাস’ ও ‘অরণ্যদেব’ নামে মীরের দুটি ছবি মুক্তি পাচ্ছে।

Print Friendly, PDF & Email

Check Also

ছাড়পত্র পেলো ‘ছিটকিনি’

সাহেব-বাজার ডেস্ক : কোনো কাটছাঁট ছাড়াই সেন্সর সনদ পেলো সরকারি অনুদানপ্রাপ্ত ছবি ছিটকিনি (রেস্ট ইজ সাইলেন্স) । …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *