নভেম্বর ১৮, ২০১৭ ৩:১২ পূর্বাহ্ণ

Home / slide / নতুন চমক দেখাতে প্রস্তুত সানি লিওন

নতুন চমক দেখাতে প্রস্তুত সানি লিওন

সাহেব-বাজার ডেস্ক : সম্প্রতি মুক্তি পেয়েছে সানি লিওন অভিনীত ছবি ‘বেঈমান লাভ’। বরাবরের মতো এ ছবিতেও খোলামেলা রূপে হাজির হয়ে বেশ আলোচনায় এসেছেন এ অভিনেত্রী। তবে খোলামেলা উপস্থাপনা দিয়ে নয়, এ ছবিতে একজন প্রতিশোধপরায়ণ নারী রূপে তার অভিনয়শৈলি প্রশংসিত হয়েছে দর্শকমহলে।

এদিকে ‘বেঈমান লাভ’র পর এবার নতুন চমক দেখাতে প্রস্তুত সানি লিওন। এবার ইরোটিক অ্যাকশন থ্রিলারধর্মী ছবি নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘টিনা এন্ড লোলো’।

এ ছবির প্রধান চরিত্রেই দেখা যাবে সানিকে। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কারিশমা তান্না। দেবাং ঢোলাকিয়া পরিচালিত এ ছবিতে বেশ কিছু নগ্ন দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন সানি। তাই শুটিং চলাকালীনই ছবিটি আলোচনায় চলে আসে।

এদিকে এ ছবির প্রচারণায় হাজির হওয়া শুরু করেছেন তিনি। ছবিটি নিয়ে সানি খুব আশাবাদী। এ বিষয়ে তিনি বলেন, ‘বেঈমান লাভ’ দর্শক বেশ পছন্দ করেছেন। তাই সব মিলিয়ে ফুরফুরে মেজাজেই রয়েছি।

এখন ‘টিনা এন্ড লোলো’ মুক্তি পাচ্ছে। অনেক আগেই এর শুটিং শেষ করেছিলাম। অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে। দর্শক ছবিটির জন্য অনেক অপেক্ষা করেছেন। তবে সবুরের ফল কিন্তু মিষ্টি হয়। অনেক চমক দর্শকদের জন্য আমি এ ছবিতে রেখেছি। সেটা ছবি দেখলেই বোঝা যাবে। উল্লেখ্য, সানি অভিনীত ‘টিনা এন্ড লোলো’ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বর নাগাদ।

Print Friendly, PDF & Email

Check Also

‘পদ্মাবতী’র মুক্তি আটকাতে রক্ত দিয়ে চিঠি

সাহেব-বাজার ডেস্ক : সঞ্জয় লীলা বানশালীর ‘পদ্মাবতী’র মুক্তি আটকাতে এবার ‘রক্ত চিঠি’ লিখলেন এক হাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *