Ad Space

তাৎক্ষণিক

  • কোয়ালিফায়ারে রাজশাহী, বিদায় তামিমদের– বিস্তারিত....
  • নাটোরে মুক্তিযোদ্ধার স্ত্রী ও সাংবাদিক নান্টুর মায়ের ইন্তেকাল– বিস্তারিত....
  • রাজশাহীতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাবাষির্কী পালিত– বিস্তারিত....
  • রাজশাহীর সংবাদপত্রগুলোতে নিয়োগপত্রের দাবিতে আরইউজে’র স্মারকলিপি– বিস্তারিত....
  • নছিমনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত– বিস্তারিত....

স্কুলশিক্ষিকার লাশ উদ্ধার, স্বামী আটক

অক্টোবর ২৫, ২০১৬

সাহেব-বাজার ডেস্ক : সাভারে আছমা আফরিন মিতু (২৮) নামের এক শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী মুরাদ মিয়াকে আটক করা হয়েছে। সোমবার রাতে সাভার পৌর এলাকার আনন্দপুরের সিটিলেন মহল্লায় মিতুর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মিতু মিরপুর ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে বাংলা বিভাগে শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাভার পৌর এলাকার আনন্দপুরের আলতাফ হোসেনের মেয়ে। নিহত শিক্ষিকার বাবা আলতাফ আলী জানান, মিতু জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় মুরাদের সঙ্গে ভালাবাসার সম্পর্ক গড়ে উঠে। এক বছর আগে তারা বিয়ে করে ঢাকায় একটি ভাড়া বাসায় থাকতো।

গত এক সপ্তাহ আগে তারা দু’জনেই বাবার বাড়ি আনন্দপুর এলাকায় বেড়াতে আসেন। সোমবার সকালে মিতু ও মুরাদের মধ্যে ঝগড়া হয়। পরে রাতে দু’জন এক সঙ্গে তাদের রুমে অবস্থান করে। কিছু সময় পর তাদের ঘরের দরজা খোলা দেখতে পেয়ে উকি দিলে মিতুকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

তিনি অভিযোগ করেন, নিহতের স্বামী মুরাদ তাকে শ্বাসরোধ করে হত্যার পর তার মৃতদেহটি ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।