সেপ্টেম্বর ২৪, ২০১৭ ৭:১৭ পূর্বাহ্ণ

Home / slide / স্কুলশিক্ষিকার লাশ উদ্ধার, স্বামী আটক

স্কুলশিক্ষিকার লাশ উদ্ধার, স্বামী আটক

সাহেব-বাজার ডেস্ক : সাভারে আছমা আফরিন মিতু (২৮) নামের এক শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী মুরাদ মিয়াকে আটক করা হয়েছে। সোমবার রাতে সাভার পৌর এলাকার আনন্দপুরের সিটিলেন মহল্লায় মিতুর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মিতু মিরপুর ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে বাংলা বিভাগে শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাভার পৌর এলাকার আনন্দপুরের আলতাফ হোসেনের মেয়ে। নিহত শিক্ষিকার বাবা আলতাফ আলী জানান, মিতু জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় মুরাদের সঙ্গে ভালাবাসার সম্পর্ক গড়ে উঠে। এক বছর আগে তারা বিয়ে করে ঢাকায় একটি ভাড়া বাসায় থাকতো।

গত এক সপ্তাহ আগে তারা দু’জনেই বাবার বাড়ি আনন্দপুর এলাকায় বেড়াতে আসেন। সোমবার সকালে মিতু ও মুরাদের মধ্যে ঝগড়া হয়। পরে রাতে দু’জন এক সঙ্গে তাদের রুমে অবস্থান করে। কিছু সময় পর তাদের ঘরের দরজা খোলা দেখতে পেয়ে উকি দিলে মিতুকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

তিনি অভিযোগ করেন, নিহতের স্বামী মুরাদ তাকে শ্বাসরোধ করে হত্যার পর তার মৃতদেহটি ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

Check Also

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ২

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর বরুনকান্দিতে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *