ডিসেম্বর ১৬, ২০১৭ ৩:৪২ পূর্বাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / নাটোরে চোলাই মদ তৈরীর দায়ে ৮ জনের কারাদণ্ড

নাটোরে চোলাই মদ তৈরীর দায়ে ৮ জনের কারাদণ্ড

নাটোর প্রতিনিধি : নাটোরে চোলাই মদ তৈরী, সংরক্ষণ এবং সেবনের অপরাধে ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাতে র‌্যাব-৫ এর সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নায়িরুজ্জামান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই দণ্ডাদেশ প্রদান করেন।

মদ তৈরী ও সংরক্ষণের দায়ে শংকরভাগ গ্রামের লুমা সাংয়ের ছেলে কৃষ্ণ ও মনোরঞ্জন তেলীর ছেলে পরেশ তেলীকে ৬ মাস কারাদণ্ড প্রদান ও চোলাই মদ সেবনের দায়ে সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া গ্রামের আউয়াল, ধলাট গ্রামের রকি, বড়হরিশপুর গ্রামের মোতাকাব্বির হোসেন, বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামের জিল্লুর রহমান, নওপাড়া গ্রামের মখলেছুর রহমান ও শাইলকোনা গ্রামের কামরুজ্জামানকে ৩ মাস কারাদণ্ড প্রদান করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নায়িরুজ্জামান এই তথ্য নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে শংকরভাগ গ্রামের কৃষ্ণ ও পরেশ তেলীর বাড়িতে চোলাই মদ তৈরী করে স্থানীয় মাদক সেবীদের নিয়ে আসর বসানো হয়। এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে র‌্যাব-৫ এর সহযোগিতায় তাদের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ওই দুইজনের বাড়ি থেকে ৪০ লিটার চোলাই মদ জব্দ এবং তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারা দণ্ডাদেশ প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং জব্দকৃত চোলাই মদ ধ্বংস করা হয়।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে সুচিত্রা দাস (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *