অক্টোবর ২২, ২০১৭ ১১:৩৭ অপরাহ্ণ

Home / slide / কুমিল্লা-রাজশাহীর লড়াই দিয়ে শুরু হচ্ছে বিপিএল

কুমিল্লা-রাজশাহীর লড়াই দিয়ে শুরু হচ্ছে বিপিএল

সাহেব-বাজার ডেস্ক : বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও নতুন ফ্র্যাঞ্চাইজি রাজশাহী কিংসের লড়াই দিয়ে শুরু হচ্ছে এবারের বিপিএল। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও আরেক নতুন ফ্র্যাঞ্চাইজি খুলনা টাইটানস। টুর্নামেন্টের ফাইনাল ৯ ডিসেম্বর।

আগেই জানানো হয়েছিল, আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে বিপিএলের চতুর্থ আসর। রোববার সকালে প্রকাশ করা হয় চূড়ান্ত সূচি। যথারীতি প্রতিদিন রয়েছে দুটি করে ম্যাচ। শুক্রবার ছাড়া প্রতিদিন প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়, দ্বিতীয়টি সন্ধ্যা ৭টায়। শুক্রবার প্রথম ম্যাচ দুপুর আড়াইটায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সোয়া ৭টায়।

ঢাকায় প্রথম পর্ব শেষ হবে ১৩ নভেম্বর। ১৭ নভেম্বর থেকে চট্টগ্রাম পর্ব, চলবে ২২ নভেম্বর পর্যন্ত। ঢাকায় শেষ পর্ব শুরু ২৫ নভেম্বর। ৬ ডিসেম্বর হবে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার। ৭ ডিসেম্বর দ্বিতীয় কোয়ালিফায়ার। ৯ ডিসেম্বর ফাইনালের জন্য থাকবে রিজার্ভ ডে। টুর্নামেন্টে মোট ম্যাচ ৪৬টি।

ঢাকায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে হবে খেলা, চট্টগ্রামের ভেন্যু জানানো হবে পরে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম প্রস্তুতই থাকছে। তবে শহরের প্রাণকেন্দ্রে এমএ আজিজ স্টেডিয়ামে ম্যাচ আয়োজনের ভাবনাও আছে। উইকেটের বিশ্রাম ও পরিচর্যাকে মাথায় রেখে এবার দুই-তিন দিন পরপরই রাখা হয়েছে এক দিন করে বিরতি।

Print Friendly, PDF & Email

Check Also

হোয়াইটওয়াশ ঠেকাতে দুপুরে মাছে নামছে টাইগাররা

সাহেব-বাজার ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুটিতে হেরে হোয়াইটওয়াশ লজ্জার মুখোমুখি টাইগাররা। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *