Ad Space

তাৎক্ষণিক

  • নাটোরে তিন দিনব্যপী জেলা আঞ্চলিক ইজতেমা শুরু– বিস্তারিত....
  • চারঘাটে জেএমবি সদস্য মজনুর আটক– বিস্তারিত....
  • বাসচালক জামিরের কারাদণ্ডের প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ– বিস্তারিত....
  • নাটোরে আফতাব ফিড কোম্পানির কারখানায় অগ্নিকাণ্ড– বিস্তারিত....
  • নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশি ব্যবসায়ীর মৃত্যু– বিস্তারিত....

রাজশাহীতে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

সেপ্টেম্বর ৭, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ড প্রাপ্ত আসামী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকার মহিউদ্দিনের ছেলে রকিবর রহমান (২০)।

বুধবার দুপুরে রাজশাহী বিশেষ দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক কেএম শহীদ আহম্মেদ এর রায় প্রদান করেন। সেই সাথে আসামীকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। রায় প্রদানের সময় আসামী কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) ইসমত আরা বেগম এ তথ্য নিশ্চত করে মামলার বিবরণীতে জানান, ২০১৫ সালের ৩ জুন উপজেলার কাদিপুর এলাকায় আসামীর বাড়ি পাশে মাদক কেনাবেচা চলছে এই সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান পরিচালনা করে।

র‌্যাবের উপস্থিতির খবর পেয়ে মাদক ব্যবসায়ী দণ্ড প্রাপ্ত আসামী রকিবর দৌড়ে পালনোর চেষ্টা করে। এসময় আসামীকে ধাওয়া দিয়ে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। ওই দিন র‌্যাব-৫ এর ডিএডি মতিউর রহমান বাদি হয়ে গোদাগাড়ী থানায় রকিবরকে আসামী করে মামলা দায়ের করেন।

একই বছর ৪ নভেম্বর মামলার কার্যক্রম শুরু হলে বুধবার আসামী রকিবর রহমানেক যাবজ্জীবন কারাদণ্ড একই সাথে ২০ হাজার টাকা জরিমানা করে রায় প্রদান করেন।