Ad Space

তাৎক্ষণিক

  • নাটোরে বৈশাখী মেলার নামে জুয়া খেলা বন্ধ করেছে জেলা প্রশাসন– বিস্তারিত....
  • রাবির আবাসিক হলে এইচএসসির অমুল্যায়িত খাতা!– বিস্তারিত....
  • জাতীয় পার্টি রাজনীতিতে বড় ফ্যাক্টর : এরশাদ– বিস্তারিত....
  • নাটোরে বৈশাখী মেলায় প্রকাশ্যে জুয়া ও অশ্লীল নৃত্য– বিস্তারিত....
  • প্রাণ ও প্রকৃতির প্রতি সহিংসতার বিরুদ্ধে নগরীতে প্রকৃতি বন্ধন– বিস্তারিত....

রাজশাহীতে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

সেপ্টেম্বর ৭, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ড প্রাপ্ত আসামী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকার মহিউদ্দিনের ছেলে রকিবর রহমান (২০)।

বুধবার দুপুরে রাজশাহী বিশেষ দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক কেএম শহীদ আহম্মেদ এর রায় প্রদান করেন। সেই সাথে আসামীকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। রায় প্রদানের সময় আসামী কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) ইসমত আরা বেগম এ তথ্য নিশ্চত করে মামলার বিবরণীতে জানান, ২০১৫ সালের ৩ জুন উপজেলার কাদিপুর এলাকায় আসামীর বাড়ি পাশে মাদক কেনাবেচা চলছে এই সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান পরিচালনা করে।

র‌্যাবের উপস্থিতির খবর পেয়ে মাদক ব্যবসায়ী দণ্ড প্রাপ্ত আসামী রকিবর দৌড়ে পালনোর চেষ্টা করে। এসময় আসামীকে ধাওয়া দিয়ে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। ওই দিন র‌্যাব-৫ এর ডিএডি মতিউর রহমান বাদি হয়ে গোদাগাড়ী থানায় রকিবরকে আসামী করে মামলা দায়ের করেন।

একই বছর ৪ নভেম্বর মামলার কার্যক্রম শুরু হলে বুধবার আসামী রকিবর রহমানেক যাবজ্জীবন কারাদণ্ড একই সাথে ২০ হাজার টাকা জরিমানা করে রায় প্রদান করেন।