অক্টোবর ২২, ২০১৭ ১১:৩২ অপরাহ্ণ

Home / slide / শিশু হত্যার দায়ে নাটোরে যুবকের ফাঁসি
নাটোরের লালপুর উপজেলায় মোসাদ্দিকা খাতুন মুক্তি (৬) নামে একটি শিশুকে হত্যার দায়ে সাহারুল নামে এক যুবককে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

শিশু হত্যার দায়ে নাটোরে যুবকের ফাঁসি

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুর উপজেলায় মোসাদ্দিকা খাতুন মুক্তি (৬) নামে একটি শিশুকে হত্যার দায়ে সাহারুল নামে এক যুবককে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৯ মার্চ) দুপুরে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক প্রদীপ কুমার রায় এ রায় দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত সাহারুল একই উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০০৭ সালের ৬ নভেম্বর লালপুর উপজেলার রঘুনাথপুর গ্রামের মকুরমের মেয়ে মোসাদ্দিকা খাতুন মুক্তি নিখোঁজ হয়। এ ঘটনায় সাহারুল, তার বাবা আক্কেল আলী ও মা পারুল বেগমকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা জানান, প্রথমে মুক্তির গলার সোনার চেইন কেড়ে নিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। এরপর মৃতদেহ নিজেদের ঘরের মেঝের নিচে পুঁতে রাখেন প্রতিবেশী সাহারুল। পরে তাদের বসত ঘরের মেঝের নিচ থেকে মুক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে মামলা হওয়ার পর আসামিরা জামিন নিয়ে বের হন। পরে এদের মধ্যে সাহারুল পালিয়ে যান। আর মামলা চলাকালে মারা যান আক্কেল আলী।

এজন্য পরে তাকে মামলা থেকে বাদ দেওয়া হয়। অপরাধ প্রমাণিত হওয়ায় বুধবার আদালত সাহারুলকে মৃত্যুদণ্ডাদেশ দেন। আর অভিযোগ প্রমাণ না হওয়ায় তার মা পারুল বেগমকে খালাস দেন আদালত।

Print Friendly, PDF & Email

Check Also

রাকাবের প্রশিক্ষণ কোর্সের সমাপনী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) কম্পিউটার হার্ডওয়্যার, নেটওয়ার্কিং অ্যান্ড আইটি সিকিউরিটি বিষয়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *