ডিসেম্বর ১৫, ২০১৭ ৬:৩৩ পূর্বাহ্ণ

Home / slide / রুয়েটে অফিসার্স এ্যাসোসিয়েশনের নির্বাচন বুধবার

রুয়েটে অফিসার্স এ্যাসোসিয়েশনের নির্বাচন বুধবার

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের (রুয়েট) অফিসার্স এ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন  বুধবার অনুষ্ঠিত হবে। মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানা হয়, প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী অমিত রায় চৌধুরী জানিয়েছেন, বুধবার সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের কার্যলয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। রুয়েটে কর্মরত বিভিন্ন পর্যায়ের ১২৬ জন কর্মকর্তা এই নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন। বিকেল ৪টায় নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে বলেও তিনি আশা প্রকাশ করেছেন।

এবারের নির্বাচনে মোট দুটি প্যানেল অংশ নিচ্ছে। প্যানেল দুটি হচ্ছে সেডু ও হাবীব পরিষদ এবং মাহবুব ও ইতি পরিষদ। মোট ১৫ টি পদের জন্য দুটি প্যানেল থেকে ৩০ জন কর্মকর্তা প্রতিদ্ব›িদ্ধতা করছেন। এই নির্বাচনকে ঘিরে রুয়েটে কর্মরত কর্মকতাদের মধ্যে বেশ উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি হয়েছে। উভয় প্যানেল নানাভাবে তাদের প্রচার প্রচারণা চালাচ্ছে।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ রুয়েট ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ও শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করার জন্য সকল কর্মকর্তার প্রতি আহ্বান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Check Also

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

সাহেব-বাজার ডেস্ক : আজ শহীদ বুদ্ধিজীবী দিবস। ১৯৭১ সালের এ দিনে দখলদার পাকহানাদার বাহিনী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *