ডিসেম্বর ১৫, ২০১৭ ৬:৩৬ পূর্বাহ্ণ

Home / slide / বাঘার সাবেক মেয়র নজরুলের বহিস্কারাদেশ প্রত্যাহার
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক আড়ানী পৌর মেয়র নজরুল ইসলাম মাস্টারের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) দলীয় প্যাডে দলের যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক আড়ানী পৌর মেয়র নজরুল ইসলাম মাস্টারের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) দলীয় প্যাডে দলের যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক প্রেস

বাঘার সাবেক মেয়র নজরুলের বহিস্কারাদেশ প্রত্যাহার

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক আড়ানী পৌর মেয়র নজরুল ইসলাম মাস্টারের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) দলীয় প্যাডে দলের যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।
জানা যায়, ২০১৫ সালের ৩০ ডিসেম্বর আড়ানী পৌর নির্বাচনে পৌর বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম মাস্টার দলীয় প্রার্থী তোজাম্মেল হকের বিরুদ্ধে ভোটযুদ্ধে অবতীর্ণ হন। এ ঘটনায় কেন্দ্রীয়ভাবে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিস্কার করা হয়। পরবর্তীতে তিনি দলীয় পদ ফিরে পেতে তৎপরতা শুরু করেন।
এর ফলোশ্রুতিতে মঙ্গলবার (৮ মার্চ) সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) দলীয় প্যাডে বর্তমান দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষতির এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় গঠনতন্ত্রের ৫ এর (গ) ধারা মোতাবেক নজরুল ইসলামকে স্বপদে বহাল রেখে তাঁর বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।
এদিকে নজরুল ইসলামের পদ স্বপদে বহাল রেখে তাঁর বহিস্কারাদেশ প্রত্যাহার হওয়ার খবরে আনন্দে ফেটে পড়েন নজরুল সমর্থিত দলীয় নেতাকর্মীরা। তারা বুধবার সকালে একে অপরকে মিষ্টিমুখ করান।

Print Friendly, PDF & Email

Check Also

শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

সাহেব-বাজার ডেস্ক : আজ শহীদ বুদ্ধিজীবী দিবস। ১৯৭১ সালের এ দিনে দখলদার পাকহানাদার বাহিনী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *