অক্টোবর ১৭, ২০১৭ ৫:২৬ অপরাহ্ণ

Home / প্রথম পাতা / নেতৃত্বে পরিবর্তন আসেনি রাজশাহী মহানগর যুবলীগে
নেতৃত্বে পরিবর্তন আসেনি রাজশাহী মহানগর যুবলীগে
নেতৃত্বে পরিবর্তন আসেনি রাজশাহী মহানগর যুবলীগে

নেতৃত্বে পরিবর্তন আসেনি রাজশাহী মহানগর যুবলীগে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন রমজান আলী ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু।

শনিবার বিকেলে নগরীর আলুপট্রি মোড়ে প্রথম অধিবেশন শেষ হওয়ার পর রাতে শাহ মখদুম কলেজে কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় রমজান আলীর নাম ঘোষণা করা হয়।

আর সাধারণ সম্পাদক পদে ভোটাধিকার প্রয়োগ করেন কাউন্সিলররা। প্রতিদ্বন্দ্বিতা করেন- মোশাররফ হোসেন বাচ্চু ও নাহিদ আক্তার নাহান। মোট  কাউন্সিলরের সংখ্যা ছিলো ৬২৬ জন। এর মধ্যে ৫৯৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন। ৫টি ভোট বাতিল হয়। বাচ্চু ভোট পান ৪৭২ এবং নাহান ১১৮। এরপর যুবলীগ চেয়ারম্যান সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে রমজান আলী ও মোশাররফ হোসেন বাচ্চুর নাম ঘোষণা করেন।

রমজান আলী এবং মোশাররফ হোসেন বাচ্চু সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী মহানগর শ্রমিক লীগের সভাপতি বদিউজ্জামান খায়ের এবং সাধারণ সম্পাদক মো. আবদুস সোহেল।

২০০৪ সালের ১৮ এপ্রিল নগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনেও সভাপতি পদে রমজান আলী এবং সাধারণ সম্পাদক পদে মোশারফ হোসেন বাচ্চু নির্বাচিত হন। এর আগে ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

Check Also

দুর্গাপুরে ফসলের ক্ষেতে ইঁদুরের হানা, দিশেহারা কৃষক

মিজান মাহী : দুর্গাপুরে এবারের আমন ধান ক্ষেতে ব্যাপক ভাবে ইঁদুরের আক্রমণ দেখা দিয়েছে। ক্ষেতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *