ডিসেম্বর ১২, ২০১৭ ৮:০৮ অপরাহ্ণ

Home / slide / নৌকার বিদ্রোহীদের দলে ফেরার সুযোগ নেই : নানক
নৌকার বিদ্রোহীদের দলে ফেরার সুযোগ নেই : নানক
নৌকার বিদ্রোহীদের দলে ফেরার সুযোগ নেই : নানক

নৌকার বিদ্রোহীদের দলে ফেরার সুযোগ নেই : নানক

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি দলীয় নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে বলেছেন, পৌর নির্বাচনে যারা শেখ হাসিনার দেয়া আমানত নৌকার সঙ্গে খেয়ানত করেছেন তাদের আর দলে ফেরার সুযোগ নেই। এ কারণে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকেই নির্বাচিত করতে হবে। স্থানীয় সরকারের গুরুত্বপূর্ণ এ নির্বাচনে বিএনপি জয়ী হলে শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন হবে না।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক আরো বলেন, দলের ভেতরে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসার স্থান হবে না। কারণ এই দ্বন্দ্বের সুযোগে বিএনপি-জামায়াত আশ্রয় নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদেরই হত্যা করতে পারে।  কোনো নেতা বিএনপি-জামায়াতকে দলে ভেড়ালে তারই আওয়ামী লীগের রাজনীতি করার সুযোগ থাকবে না বলেও সাফ জানিয়ে দেন তিনি।

রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক ভিসি প্রফেসার আব্দুল খালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী-৪ আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের এমপি আব্দুল ওদুদ দারা প্রমুখ। প্রতিনিধি সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগের উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা অংশ নেন।

উপস্থিত নেতাকর্মীদের শপথ বাক্য পাঠ করান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি।

Print Friendly, PDF & Email

Check Also

কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, পরিদর্শক প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী থানার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *