বিকাল ৪:৩১ মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯


২১৬ জন নিয়োগ দেবে দুদক

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০১৯ , ৬:০৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : চাকরীর খোঁজ
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : আট পদে মোট ২১৬ জনকে নিয়োগ দেবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লেখিত জেলার প্রার্থীরা অনলাইনে এই পদগুলোর জন্য আবেদন করতে পারবেন ২০ সেপ্টেম্বর বিকেল ৬টা পর্যন্ত। আবেদন করা যাবে http://acc.teletalk.com.bd এই ঠিকানায়।

আবেদনকারীর বয়স ১ সেপ্টেম্বর, ২০১৯ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

এতে সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি পাস হতে হবে।

১০৯ জনকে নিয়োগ দেওয়া হবে ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদে। এজন্য প্রার্থীকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। ক্যাশিয়ার পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি পাস হতে হবে।

গাড়িচালক হিসেবে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীর এসএসসি পাসসহ ভারী ও হালকা যান চালানোর লাইসেন্স থাকতে হবে। কনস্টেবল পদে ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলে এ পদে আবেদন করা যাবে।

ডেসপাস রাইডার পদে দু’জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে এসএসসি পাসসহ মোটরসাইকেল চালানোর লাইসেন্সসহ অভিজ্ঞতা থাকতে হবে। নিরাপত্তারক্ষী পদে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণি পাস। অফিস সহায়ক পদে ৩৫ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে অষ্টম শ্রেণি পাস হতে হবে।

এসবি/জেআর