রাত ২:২৬ বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯


সুটিং সেটে মোশররফ করিমকে দেখে ভক্তের কাণ্ড

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : September 24, 2017 , 4:04 pm
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বাংলাদেশের নাট্যজগতে মোশাররফ করিম অন্যতম বড় আইকন। নাট্য জগতের শীর্ষে থাকা এই অভিনেতার অগণিত ভক্ত রয়েছে। এর মধ্যে তরুণ-তরুণীদের সংখ্যা উল্লেখজনক। এই অভিনেতাকে স্বচক্ষে দেখে অনেক ভক্তই বিভিন্ন সময়ে আজব সব কাণ্ড ঘটিয়েছেন। কিন্তু এবার সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞাতার মুখোমুখী হতে হয়েছে মোশাররফ করিমকে। এর আগে এমন ঘটনা কখনোই ঘটেনি বলে স্বীকার করে নিয়েছেন মোশাররফ নিজেই। রোববার (২৪ সেপ্টেম্বর) উত্তরা ৭ নম্বর সেক্টরের ‘স্বপ্নিল ২’ শুটিংবাড়িতে তার শুটিং চলছিল। এমন সময় মোশাররফ করিমকে দেখে তার এক ভক্ত হটাৎ করে অজ্ঞান হয়ে যান।

জানা যায়, বেনাপোলের ছেলে উজ্জ্বল হোসাইন বহুদিন ধরেই মোশাররফ করিমের সঙ্গে দেখা করার চেষ্টায় ছিলেন। গত সাত দিন ধরেই তার এই চেষ্টা আরও তীব্র হয়। প্রিয় অভিনেতাকে সামনে থেকে এক নজর দেখা আর কথা বলার ইচ্ছা থেকে ঢাকার কাছে গাজীপুরে একটি চাকরি নেন। সেখান থেকে নানাভাবে প্রিয় অভিনেতার অবস্থান জানার চেষ্টা করেন। একপর্যায়ে জানতে পারেন, রোববার মোশাররফ করিম উত্তরায় নাটকের শুটিংয়ে ব্যস্ত আছেন। এরপর বিকেল চারটার দিকে মোশাররফের শুটিংস্থল উত্তরার সেই ‘স্বপ্নিল ২’ বাড়িতে আসেন। সেখানে মোশাররফ করিম বাংলাভিশনের প্রচারিত চলতি ধারাবাহিক ‘মহাগুরু’র শুটিং করছিলেন। এমন সময় মোশাররফ করিমকে দেখে তার এক ভক্ত হটাৎ করে অজ্ঞান হয়ে যান। কায়সার আহমেদ পরিচালিত নাটকের সেটে ভক্তের এমন কাণ্ড দেখে উপস্থিত সবাই খেই হারিয়ে ফেলেন।

মোশাররফ করিম বলেন, ‘ভক্ত নিয়ে টুকটাক এর আগে অনেক ঘটনাই ঘটেছে। এবার যা ঘটেছে তা রীতিমতো ভয়ংকর। আমি বলব, এমনটা না হওয়াই ভালো। ছেলেটার জ্ঞান হারিয়ে ফেলার ঘটনায় আমি হতবাক হয়ে যাই। এরপর সবাই শুটিং বন্ধ করে ছেলেটার পরিচর্যায় ব্যস্ত হয়ে পড়ি। সবাই মিলে তাকে স্বাভাবিক করার চেষ্টা করেছি। জ্ঞান ফিরছে না দেখে একপর্যায়ে তো ইউনিটের সবাই ঘাবড়ে যায়। কিছুক্ষণ চেষ্টার পর জ্ঞান ফিরলে সবাই স্বস্তি পাই।’