রাত ১২:৩৮ বুধবার ১৩ নভেম্বর, ২০১৯


সাংবাদিকদের বেতন বৃদ্ধির ব্যাপারে সরকার আন্তরিক: বিচারপতি নিজামুল

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : জুলাই ৩, ২০১৮ , ৫:১০ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : নবম সংবাদপত্র মজুরি বোর্ডের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক বলেছেন, সরকার সংবাদপত্রে কর্মরত সাংবাদিকদের বেতন বৃদ্ধির ব্যাপারে আন্তরিক রয়েছে। এখন এ ব্যাপারে সংবাদপত্র মালিকপক্ষকেও একটু আন্তরিক হতে হবে।

মঙ্গলবার সকালে রাজশাহী বিভাগের অষ্টম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ বাস্তবায়নকারী সংবাদপত্রের মালিক, প্রকাশক, সাংবাদিক, কর্মচারী ও প্রেস শ্রমিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

সংবাদপত্র ও সংবাদ সংস্থায় নিয়োজিত সাংবাদিকদের জন্য বেতন ভাতা ও অন্যান্য আনুসঙ্গিক বিষয় নিয়ে রাজশাহী সার্কিট হাউসের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করছিলেন বিচারপতি নিজামুল হক।

তিনি বলেন, সাংবাদিকরা নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে তা জনগণের মাঝে পৌঁছানোর মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছেন। এ জন্য তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানান।

সভায় অন্যদের মধ্যে তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মিজান-উল-আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল ও বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ইউনিয়নের সভাপতি মতিউর রহমান বক্তৃতা করেন।

এসবি/আরআর/এআইআর