রাত ৯:১৪ মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯


শ্রীরামপুরবাসীকে সাংসদ বাদশার টিউবওয়েল উপহার

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : February 13, 2018 , 10:58 pm
ক্যাটাগরি : জনদুর্ভোগ,রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর শ্রীরামপুর এলাকায় বিশুদ্ধ সুপেয় পানি সরবরাহের জন্য ৫টি টিউবওয়েল প্রদান করলেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। মঙ্গলবার বিকেলে টিউবওয়েল স্থাপন শেষে এক দোয়া মাহফিলে তিনি অংশ নেন এবং এলাকায় সুপেয় পানি সরবরাহের জন্য এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ করতে পারায় সন্তোষ প্রকাশ করেন।

এলাকাবাসী সংসদ সদস্য জননেতা বাদশার সম্মুখে বিভিন্ন দাবি দাওয়া তুলে ধরলে তিনি শ্রীরামপুর মসজিদের জন্য ৪০ হাজার টাকার ও দুর্গামন্দিরের জন্য ৪০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করেন।

একই সাথে এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা কারো কোন মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত হবেন না।’ বিভ্রান্ত না হয়ে সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডে সহযোগিতার আহ্বান জানান। তিনি এলাকার সামাজিক প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নের আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন কবিকুঞ্জের সাধারণ সম্পাদক আরিফুল হক কুমার, সাবেক ছাত্রনেতা নেতা মতিউর রহমান মতি। এলাকাবাসীর পক্ষ থেকে উপস্থিত ছিলেন শ্রীরামপুর মসজিদের ম্যানেজিং কমিটির সভাপতি আবদুর রহমান, দুর্গামন্দিরের সভাপতি প্রবীর ঘোষসহ এলাকার সর্বস্তরের সধারণ মানুষ।

এসবি/এমই