রাত ১:৪৯ বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯


রাবিতে ইয়াবা ও গাঁজাসহ বহিরাগত দুই যুবক আটক

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : March 30, 2018 , 9:24 pm
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ,শিক্ষা,শীর্ষ খবর
পোস্টটি শেয়ার করুন

রাবি প্রতিবেদক : সাহেব-বাজার২৪ ডট কমে ‘রাবির ২৪ পয়েন্টে বসছে গাঁজার আসর’ শিরোনমে সংবাদ প্রকাশ হবার পর নড়েচড়ে বসেছে রাবি প্রশাসন।রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বহিরাগত দুই মাদকসেবী যুবককে ইয়াবা ও গাঁজাসহ হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। শুক্রবার রাত পৌঁনে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহিদ হবিবুর রহমান মাঠে অভিযান চালিয়ে তাদের আটক করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান।

আটককৃতরা হলেন- রাজশাহীর জিন্নানগর এলাকার আকবর আলীর ছেলে আলিফ (২২) ও নগরীর উপশহর এলাকার ইসমাইল হোসেনের ছেলে মিনহাজুল ইসলাম (২০)। তারা এর আগেও বিশ্ববিদ্যালয়ে মাদক সেবন করতে এসেছেন বলে স্বীকার করেছে।

প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, সন্ধ্যার পর নবাব আব্দুল লতিফ হল সংলগ্ন মাঠে নিয়মিত মাদক সেবন করা হয় বলে আমরা খবর পাই। এর ভিত্তিতে প্রশাসনকে সঙ্গে নিয়ে ক্যাম্পাসে অভিযানে বের হই। পরে হবিবুর রহমান মাঠে ওই দুইজনকে মাদক সেবনরত অবস্থায় আটক করে মতিহার থানা পুলিশে সোপর্দ করেছি।

তিনি আরো বলেন, আমরা মাদকমুক্ত ক্যাম্পাস তৈরির জন্য নিয়মিত অভিযান চালাচ্ছি। মাদকের ব্যাপারে যেকোনো তথ্য পেলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে সকালে সাহেব-বাজার২৪ ডট কমে ‘রাবির ২৪ পয়েন্টে বসছে গাঁজার আসর’ শিরোনামে সংবাদ প্রকাশ হবার পর নড়েচড়ে বসে রাবি প্রশাসন।

এসবি/এমএন/এসএস