রাত ১২:১৭ বুধবার ১৩ নভেম্বর, ২০১৯


রাজশাহীতে সরকারি ওষুধ পাচারকালে আটক ১

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : মে ২৭, ২০১৯ , ৬:০৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ,শীর্ষ খবর
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে সরকারি হাসপাতালের ওষুধ পাচারের সময় এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় প্রায় ১ লাখ ১০ হাজার টাকা মূল্যের ওষুধ জব্দ করা হয়েছে। আটক ব্যক্তির নাম মাকসুদুল হক (৩৫)। তার বাবার নাম সানাউল্লাহ। বাড়ি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ঠাকুরমারা এলাকার লিলি সিনেমা হলের পাশে।

তবে ওই বাসায় তিনি থাকেন না। বাসায় তার মা থাকেন। তিনি নগরীর লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন। মাকসুদুল হক ওষুধগুলো নিয়ে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিলেন।

পুলিশ জানিয়েছে, সোমবার বেলা পৌনে একটার দিকে মাকসুদুল দুই বাই চার ফুট আয়তনের একটি কার্টুন নিয়ে নগরীর সিটি বাইপাস মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে উঠার চেষ্টা করছিলেন। এ সময় রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাকে আটক করে। তার কার্টুন থেকে সরকারি হাসপাতালের আট পদের এনটিবায়োটিক ওষুধ উদ্ধার করা হয়েছে। ওষুধগুলোর বাজার মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা।

জিজ্ঞাসাবাদে মাকসুদুল পুলিশের কাছে স্বীকার করেছেন ওষুধগুলো কুষ্টিয়ার এক ব্যক্তি তাকে বিক্রি করার জন্য দিয়েছেন। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্য একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন। চাঁপাইনবাবগঞ্জে কার কাছে ওষুধগুলো বিক্রি করবেন, সেই ব্যক্তির নামও তিনি একেক সময় একেকরকম বলছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে পুলিশ জানিয়েছে।

এসবি/আরআর/জেআর