বিকাল ৩:২৭ শনিবার ১৮ জানুয়ারি, ২০২০


রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে ৮৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯ , ৫:৫৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৮৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ৪৩ এবং জেলা পুলিশ ৪৪ জনকে গ্রেপ্তার করেছে। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত এই গ্রেপ্তার অভিযান চলে।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, নগরীর বোয়ালিয়া মডেল থানা ১৭ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে।

এদের মধ্যে ১৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি। ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে মাদকদ্রব্যসহ। এছাড়া অন্যান্য অপরাধে আরও ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদিকে জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, তাদের গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৮ জন, বাগমারা থানা ১ জন, দুর্গাপুর থানা ৮ জন, চারঘাট মডেল থানা ৬ জন এবং বাঘা থানা ৪ জনকে গ্রেপ্তার করেছে।

এদের মধ্যে ২৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি। এছাড়া ১৪ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের এই দুই কর্মকর্তা জানান, অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার হয়েছে। গ্রেপ্তার সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেওয়া হয়েছে।

এসবি/এসএসকে/জেআর