রাত ৮:৫৮ শনিবার ১৯ অক্টোবর, ২০১৯


মেসিরা আসার আগে আসছেন ফিফা প্রেসিডেন্ট

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : অক্টোবর ৯, ২০১৯ , ৭:২৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জন্য সুসংবাদ। লিওনেল মেসি আসার আগে ঢাকায় আসছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। চলতি মাসেই বাংলাদেশ সফরে আসার আগ্রহ দেখিয়েছেন ফিফা প্রেসিডেন্ট। প্রথমবারের মতো ঢাকায় আসবেন তিনি। সংক্ষিপ্ত এই সফরকে স্বাগত জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে।

আসছে ১৮ অক্টোবর ঢাকায় আসার ইচ্ছা প্রকাশ করেছেন ফিফার নবম প্রেসিডেন্ট। এ মাসেই চীনের সাংহাই সফরে বের হওয়ার কথা ছিল তার। এর আগে বাংলাদেশ ঘুরে যেতে চান তিনি। ফিফার কার্যনির্বাহী সদস্য ও বাফুফের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের কাছে বাংলাদেশ সফরে আসার আগ্রহ প্রকাশ করেছেন ইনফান্তিনো।

তার ইচ্ছাকে স্বাগত জানিয়েছে দেশের ফুটবলের সর্বোচ্চ সংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সবকিছু ঠিক থাকলে ১৮ অক্টোবর ঢাকায় প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসবেন ইনফান্তিনো। এতে দ্বিতীয় ফিফা প্রেসিডেন্ট হিসেবে বাংলাদেশ সফর করবেন তিনি। এর আগে সেপ ব্লাটারও বাংলাদেশ সফর করে গেছেন।

নিরাপত্তার শর্তে বাংলাদেশে ফুটবল খেলতে রাজি আর্জেন্টিনা। নভেম্বরে ঢাকায় প্যারাগুয়ের সঙ্গে প্রীতি ম্যাচ রয়েছে তাদের। তার আগে ফিফা প্রেসিডেন্ট আসলে নিরাপত্তা নিয়ে কোনো রকম সংশয় থাকবে না মেসিদের।

 

এসবি/এমই