ভোর ৫:৩৯ রবিবার ১৭ নভেম্বর, ২০১৯


মুক্তিযোদ্ধা কমাণ্ডার সাইদুর রহমানের ইন্তেকাল

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : December 3, 2018 , 10:52 pm
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সোমবার বিকেল পৌনে ৫ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি-রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। এ সময় স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, ৪ ভাই ও ৩ বোনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। ৮ ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয় ও ৫ ভাইদের মধ্যে তিনি প্রথম ছিলেন। তিনি রাসিকের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার মতিউর রহমানের বড় চাচা।

মঙ্গলবার বাদ জোহর নামাজে জানাজা শেষে মহিষবাথান গোরস্থানে তাকে দাফন সম্পন্ন হবে। উল্লখ্য যে মুক্তিযোদ্ধা সাইদুর রহমান ৬৬-এর ৬ দফা আন্দোলন, ৭৯-এর গণঅন্দোলন ও ৭১-এর মুক্তিযুদ্ধে অংগ্রহণ করেন। তিনি মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমাণ্ডার ছিলেন।

মুক্তিযোদ্ধা সাইদুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা। তিনি মরহুম সাইদুর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন মরহুম সাইদুর রহমান মুক্তিযুদ্ধে যে অবদান রেখেছেন জাতির কাছে তা চীর উজ্জল হয়ে থাকবে। তিনি মৃত সাইদুর রহমানের আত্মার শান্তি কামনা করেন।

মুক্তিযোদ্ধা সাইদুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি মরহুম সাইদুর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। একই সাথে মরহুম সাইদুর রহমান মুক্তিযুদ্ধে যে অবদান রেখে গেছেন জাতি তা মনে রাখবে।তিনি তার আত্মার শান্তি কামনা করেন।

এসবি/টিএম/এআইআর