রাত ১২:০৮ বুধবার ১৩ নভেম্বর, ২০১৯


মামার দেখা স্বপ্ন বাস্তবায়ন করছি: ফারুক চৌধুরী

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : নভেম্বর ২, ২০১৮ , ৯:২১ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেছেন, তিনি তার মামা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের দেখা স্বপ্ন বাস্তবায়ন করছেন। শহীদ কামারুজ্জামান এই আসনের এমপি ছিলেন। দেশের মন্ত্রী ছিলেন।

শুক্রবার বিকালে গোদাগড়ী উপজেলার পিরিজপুর উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে মাটিকাটা ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের জেলহত্যা দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ১৯৭৫ সালের ৩ নভেম্বর জেলখানার মধ্যে যে জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছিল তাদের মধ্যে অন্যতম ছিলেন আমার মামা শহীদ এএইচএম কামারুজ্জামান। পৃথিবীর মধ্যে সবচেয়ে সুরক্ষিত জায়গা হলো জেলখানা, সেই জেলখানায় আমার মামাকে কিছু নরপিশাচ হত্যা করেছিল।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী আরও বলেন, আমার মামা সেই সময় গোদাগাড়ী-তানোরের এমপি ছিলেন, মন্ত্রী ছিলেন। আমার বাবা-চাচাকেও স্বাধীনতা যুদ্ধে পাকিস্থানী আর্মি হত্যা করেছে। আমি আমার মামা এবং বাবা-চাচার রক্তের ঋণ শোধ করার জন্য রাজনীতি করতে এসেছি। মামার স্বপ্ন বাস্তবায়ন করতে এসেছি। তাই আপনারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমার মামা শহীদ এএইচএম কামারুজ্জামান গোদাগাড়ী-তানোরের মানুষের যে উন্নয়নের স্বপ্ন দেখতেন সেই স্বপ্ন বাস্তবায়ন করার সুযোগ দিবেন।

সভায় সভাপতিত্ব করেন ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মনিরুল ইসলাম বকুল। উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব, মহিলা লীগের সভানেত্রী সুফিয়া খাতুন মিলি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরব আলী প্রমুখ। সভা সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান বাবু।

এসবি/আরআর/এসএস