রাত ৯:৩৪ মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি, ২০২০


বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-পাকিস্তান যুবাদের ম্যাচ

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : জানুয়ারি ২৪, ২০২০ , ১০:১৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : Uncategorized
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : আগেই সুপার লিগ নিশ্চিত হয়ে যাওয়ায় ম্যাচটি পরিণত হয়েছিল শুধুই নিয়মরক্ষার লড়াইয়ে। যদিও শীর্ষে থাকার সুযোগ ছিল। আর সেই কাজটা করে দিল বৃষ্টি। দুই দল পয়েন্ট ভাগ করে নেওয়ায় পয়েন্ট টেবিলের শীর্ষে রইল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম রাউন্ডের খেলায় শুক্রবার (২৪ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার পচেফট্রুমে পাকিস্তানের মুখোমুখি হয়েছিল বাংলাদেশের যুবারা।

ম্যাচের শুরু থেকেই বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। এরপর বৃষ্টি থামলে টসে হেরে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ দল। বৃষ্টি হানায় ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৩৭ ওভারে। আর তাতে ২৫ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে বাংলাদেশ দল সংগ্রহ করে ১০৬ রান।

ব্যাট হাতে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩৪ রান আসে ওপেনার তানজিদ হাসানের ব্যাট থেকে। দ্বিতীয় সর্বোচ্চ ২০ রানে অভিষেক দাসের ব্যাটে। আর ১৬ রানে অপরাজিত থাকেন শাহাদাত হোসেন। এরপর ফের বৃষ্টি বাগড়ায় খেলা বন্ধ থাকার পর ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

বল হাতে পাকিস্তানের মোহাম্মদ আমির খান ৪ উইকেট, আব্বাস আফ্রিদি ৩ উইকেট আর আমির আলী নিয়েছেন ১ উইকেট।

পয়েন্ট ভাগাভাগি করে নেওয়ায় ‘সি’ গ্রুপের শীর্ষে থাকা বাংলাদেশের সংগ্রহ এখন ৩ ম্যাচে ৫ পয়েন্ট। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে পাকিস্তান। তবে নেট রান রেটের হিসাবে এগিয়ে বাংলাদেশের যুবারা।

এসবি/এআইআর