রাত ৯:৪২ বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯


বার্সা নেইমারকে বলেছিল মেসিকেই বিক্রি করে দিবে!

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : August 29, 2017 , 4:41 pm
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

একটি রিপোর্ট দাবি করেছে যে, নেইমারকে এফসি বার্সেলোনার কাছ থেকে প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল যে কাতালান ক্লাবটি সুপারস্টার লিওনেল মেসিকে বিক্রি করবে। এ নিয়ে সাবেক বার্সার প্রেসিডেন্ট মনে করেন মেসি এক সুপারস্টার সাইনিং প্রতিশ্রুতি। আর ব্রাজিলিয়ান, যিনি এই মাসের শুরুতে বিশ্ব রেকর্ড ফিরিয়ে প্যারিস সেন্ট জার্মেই যোগদান করেন। তিনি তিন বছর বয়ে গেলেন ব্লগরানাতে, যেখানে তিনি ১৮৬ ম্যাচে ১০৫ গোল করেন।

নেইমার স্পষ্টতই স্প্যানিশ জায়ান্টদের সাথে পূর্ণ প্রাক-মৌসুমে খেলার সময় ফ্রান্স জায়ান্টদের স্থানান্তর করার আগে বার্সা ছাড়তে চেয়েছিলেন।

১৯৭৭ সালে প্রতিষ্ঠিত ফ্রেঞ্চ টিভি প্রোগ্রাম টেলিফোনে এখন দাবি করা হয়েছে যে যখন নেইমার বার্সাতে যোগদান করেন, তখন তাকে প্রতিশ্রুতি দেয় যে মেসির জন্য তারা তারকা হয়ে উঠবে।

এমনকি এই প্রতিবেদনটি দাবি করে যে স্প্যানিশ দল মেসিকে ম্যানচেস্টার সিটি বিক্রি করার পরিকল্পনা করছে, এই ক্লাবটি সে এই স্থানান্তরে ব্যাপকভাবে সংযুক্ত হয়েছে।

নেইমার এখনও স্পেনে খেললেও এই পদক্ষেপটি বাস্তবায়িত হয়নি, যা সম্ভবত পিএসজির পক্ষে একটি পদক্ষেপের কারণ হিসেবে বিবেচিত। নেইমার তিনটি গোল করেছেন এবং তিনটি ম্যাচে আরও তিনটি হেরেও সহায়তা করেছেন।