সকাল ৮:২৩ মঙ্গলবার ২১ জানুয়ারি, ২০২০


বার্সার পর হোঁচট খেল রিয়ালও (ভিডিও)

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : ডিসেম্বর ১৬, ২০১৯ , ১২:৫২ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : ফ্রান্স তারকা ফরোয়ার্ড করিম বেনজেমার শেষ মুহূর্তের গোলে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ১-১ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছেড়েছে জিনেদিন জিদানের দল রিয়াল মাদ্রিদ।

শনিবার (১৪ ডিসেম্বর) রিয়াল সোসিয়াদাদের মাঠে বার্সেলোনা পয়েন্ট হারানোয় রিয়ালের সামনে সুযোগ এসেছিল লা লিগার শীর্ষস্থানে ওঠার। কিন্তু ভ্যালেন্সিয়ার মাঠ এস্তাদিও মেস্তায়ায় জিদানের দল সেই সুযোগ কাজে লাগাতে পারেনি।

রবিবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাতে মেস্তায়ায় উল্টো পরাজয়ের মুখে পড়ে লস ব্লাঙ্কোসরা। তবে এই যাত্রায় তাদের উদ্ধার করেন বেনজেমা। একের পর এক সুযোগ মিসের মহড়ায় গোলশূন্য ড্র নিয়ে বিরতি যায় দুদল।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া রিয়াল ইস্কো এবং রদ্রিগোর পরিবর্তে জিদান মাঠে নামায় গ্যারেথ বেল এবং ভিনিসিয়াস জুনিয়রকে। কিন্তু তাতেও গোলের মুখ দেখছিল না তারা। উল্টো ৭৮তম মিনিটে পিছিয়ে পড়ে জিজুর দল। ড্যানিয়েল ওয়াসের পাস থেকে ভ্যালেন্সিয়াকে এগিয়ে দেন কার্লোস সোলার।

এরপর সমতায় ফিরতে মরিয়া হয়ে আক্রমণ চালায় রিয়াল। কিন্তু তাদের সামনে বাধা হয়ে দাঁড়ায় স্বাগতিকদের রক্ষণদেয়াল। নির্ধারিত সময়ের পর অতিরিক্ত পাঁচ মিনিটও শেষ হওয়ার পথে তখন। ঠিক সেই মুহূর্তে রিয়ালকে সমতায় ফেরান বেনজেমা। ডি-বক্সের ভেতর সুযোগ পেয়ে ভ্যালেন্সিয়ার জালে বল জড়িয়ে দেন তিনি। এরপর নিশ্চিত পরাজয়ের হাত থেকে বাঁচার আনন্দে মেতে ওঠে ব্লাঙ্কোসরা।

চলতি সপ্তাহে মৌসুমের প্রথম এল ক্লাসিকো, এর আগে বার্সা-রিয়ালের দুদলই পয়েন্ট হারিয়ে যথাক্রমে পয়েন্ট টেবিলে একে এবং দুইয়ে আছে। ফলে এল ক্লাসিকোর লড়াইয়েই নির্ধারিত হবে কে যাবে পয়েন্ট টেবিলের চূড়ায়।

এসবি/এমই