ভোর ৫:৩৩ শনিবার ২৩ নভেম্বর, ২০১৯


ববি দেওলের স্ত্রী খুবই সুন্দরী, দেখুন ১০টি সুপার হট ছবি! (ছবি)

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : February 2, 2018 , 7:14 pm
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

দশকে ধর্মান্দ্রের ছোট ছেলে ববি দেওল বিশাল হিট ছিল !কিন্তু তিনি এখন আর তেমন সিনেমা তে চান্স পান না । বলিউড অভিনেতা ববি দেওল আবার তার কর্মজীবন শুরু করেন কিন্তু তা আর সফল হয়নি ।

তার বড় ভাই সানি দেওলও বলিউড সুপারস্টার! ধর্মেন্দ্র নিজের সময়ও অনেক নাম কামিয়েছে ! পরিবারের এরা ছাড়াও আরো বিখ্যাত সদস্য রয়েছে ।

আপনি ইশা দেওলের কথা তো জানেন! তিনি কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন, যদিও তিনি বলিউডের সাফল্য অর্জন করতে পারেননি! পরে তিনি 2012 সালে একটি হীরক ব্যবসায়ী কে বিয়ে করেন । আজ আমরা আপনাদের ধর্মেন্দ্র এর আদরের বৌমা এর সম্পর্কে বলবো ।

আমরা ববি দেওলের স্ত্রী তানিয়া দেওলের কথা বলব! তানিয়া দেওল একটি ব্যবসায়ী পরিবারের মেয়ে ! বলিউডের অভিনেতা তানিয়া, যিনি শিল্পী ও একজন ব্যবসায়ী ।

তানিয়া একজন পেশাদারি ইন্টারিয়ার ডিজাইনার । তিনি সবসময় এ বলিউড থেকে দুরেই থাকেন । ওনার নিজের “The Good Earth ” নামের একটা স্টোর আছে । এই স্টোরে বলিউডের বড় বড় কাজকর্মের জিনিস কিনতে পাওয়া যায় ।

তানিয়া বলিউডে কাস্টম ডিজাইনের হিসেবে ও কাজ করেছেন । ২০০৫ সালে জুর্ম সিনেমাতে কাজ করেছেন এই বিষয়ে ।

তানিয়া আর ববি দেওলের বিয়ে ১৯৯৬ সালে হয়েছিল । তানিয়া কে ধর্মেন্দ্র এর প্রথম দেখা তেই বৌমা হিসেবে পছন্দ হয়ে গেছিল । তানিয়া ও ববি দুটি সন্তান আছে, আর্যমান এবং ধর্মম! এইসঙ্গে, তানিয়া একজন স্বাধীন নারী, যিনি জানেন যে তার নিজের জীবন কেমন ভাবে কাটাতে হয় ।