রাত ১:০৩ বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯


বঙ্গবন্ধু ছিলেন একজন মহামানব: ফারুক চৌধুরী

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : August 15, 2018 , 10:54 pm
ক্যাটাগরি : রাজনীতি,রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন মানব ছিলেন না, তিনি ছিলেন একজন মহামানব। তিনি অনেক বড় দূরদৃষ্টিসম্পন্ন নেতা ছিলেন। শেখ মুজিব আমাদের সত্যিকারের স্বাধীনতা দিয়ে গেছেন। সুতরাং বঙ্গবন্ধুকে বুঝতে গেলে, জানতে গেলে অনেক পড়াশুনার দরকার আছে।

বুধবার রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা পরিষদ মিলনায়তনে এর আয়োজন করে উপজেলা প্রশাসন। ফারুক চৌধুরী বলেন, বাঙ্গালী জাতির মধ্যে শেখ মুজিবের আদর্শ ও চেতনা প্রতিষ্টিত হোক সেই আশা করি। আমি সবকে অনুরোধ করবে মুজিব সম্পর্কে জানতে একবিন্দু হলেও নিজেকে আলোকিত করা যাবে।

আলোচনা শেষে জাতীয় শোক দিবসের রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন। আর আগে সকাল সাড়ে ৯ টায় জাতীয় শোক দিবসের র‌্যালিতে অংশ গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, সহকারি পুলিশ সুপার লুৎফর রহমান, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান প্রমুখ।

এসবি/এসআই/এসএস