রাত ১২:৫১ বুধবার ১৩ নভেম্বর, ২০১৯


বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ স্বাধীন হত না: বাদশা

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : আগস্ট ১৫, ২০১৮ , ১০:৩৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজনীতি,শীর্ষ খবর
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অরাজনৈতিক সংগঠন রিটায়ার্ড অফিসার্স এ্যাসোসিয়েশন ( রোয়া) রাজশাহীর উদ্যোগে বুধবার নগরীর নানকিং দরবার হলে আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত জিএম ইউনুস আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা, বিশেষ অতিথি ছিলেন মহানগর পুলিশ কমিশনার একেএম হাফিজুর আকতার পিপিএম, আরডিএ’র চেয়ারম্যান অধ্যক্ষ বজলুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর কবির, অতিরিক্ত পুলিশ কমিশনার সুজা উদ্দিন, অবঃ জেলা জজ জাগিদুল ইসলাম, অবঃ অধ্যক্ষ বদরুদ্দোজা।

সভায় প্রধান অতিথি এমপি বাদশা বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ স্বাধীন হত না। তাঁর আদর্শকে এ জাতির মন থেকে কখনও মুছে ফেলা যাবেনা। বঙ্গবন্ধু আমাদের রক্তের সাথে মিশে আছে। দেশের স্বাধীনতার জন্য আপামর জনগণের জন্য নিজের সুখকে বির্সজন দিয়ে আন্দোলন সংগ্রাম করেছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সভাটি পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক অবঃ অধ্যাপক শরিফুজ্জামান। পরে ৭৫’এর ১৫ আগষ্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এসবি/এসএস