সকাল ৯:৩৬ বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯


‘পোড়ামন ২’ অন্যরকম রেকর্ড

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : August 24, 2018 , 11:42 am
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : সিয়াম-পূজা চেরি অভিনীত ‘পোড়ামন ২’ ছবিটি ঈদুল ফিতরে মুক্তি পায়। এরপর স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টারে রায়হান রাফী পরিচালিত এ ছবিটি যথাক্রমে ১১ ও ১০ সপ্তাহ চলছে। ঢালিউডে ঈদের ছবি হিসেবে দুই সিনেমা হলের ইতিহাসে এটি রেকর্ড।

এর আগে অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ স্টার সিনেপ্লেক্সে চলেছিল টানা ২৪ সপ্তাহ। দীপঙ্কর দীপন পরিচালিত ছবি ‘ঢাকা অ্যাটাক’ স্টার সিনেপ্লেক্সে একটানা ১১ সপ্তাহ প্রদর্শিত হয়েছিল।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানান, ‘ঢাকা অ্যাটাক’ কিংবা ‘আয়নাবাজি’ ছবির মুক্তির সময় ঈদ ছিল না। ঈদ ছাড়াই ছবিগুলো চলেছিল। কিন্তু ‘পোড়ামন ২’ ঈদে মুক্তি পাওয়া ছবি। আগামীকাল একটানা ১১ সপ্তাহ যাচ্ছে। বাংলা ছবির মধ্যে ‘পোড়ামন ২’-ই প্রথম ঈদের ছবি যেটা সিনেপ্লেক্সে টানা এতদিন চলছে। এবার ঈদেও সিনেপ্লেক্সে চলছে ‘পোড়ামন ২’।

ব্লকবাস্টারে টানা ঈদের ছবি হিসেবে টানা ১০ সপ্তাহ চলেছে ‘পোড়ামন ২’। ঈদে ছবিটি নামিয়ে ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’ প্রদর্শন করা হচ্ছে।ব্লকবাস্টারের ম্যানেজার এ এইচ আহমেদ বি সরকার জানান, এতদিন কোনো ঈদের ছবি এর আগে এখানে প্রদর্শিত হয়নি।

‘পোড়ামন ২’ ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানান, তাদের নির্মিত ছবিগুলো মধ্যে ‘পোড়ামন ২’-ই একমাত্র ছবি যেটা ঈদের সময় স্টার সিনেপ্লেক্স ও ব্লক বাস্টারের মতো প্রেক্ষাগৃহে এতদিন চলছে।

এসবি/এআইআর