সন্ধ্যা ৬:১৯ মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯


পবার হরিয়ানে ওয়ার্কার্স পার্টির কর্মিসভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : May 27, 2019 , 9:38 pm
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে রাজশাহীর পবায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলার হরিয়ান স্কুল মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। তিনি বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিচ্ছেন ওয়ার্কার্স পার্টির জেলার সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা। তার বিজয় নিশ্চিত করতে পার্টির সর্বস্তরের নেতাকর্মীকে নিরলসভাবে কাজ করে যেতে হবে।

দেবু বলেন, দীর্ঘ সময় ধরেই নির্বাচিত চেয়ারম্যান ছাড়াই চলেছে পবা উপজেলা পরিষদ। ফলে মানুষ প্রকৃত সেবা পাওয়া থেকে বঞ্চিত হয়েছে। অপরপক্ষে আশরাফুল হক তোতা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এলাকার উন্নয়ন করার ক্ষেত্রে তার অভিজ্ঞতা রয়েছে। সে জন্য হাতুড়ি প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান পদে এবার তাকে নির্বাচিত করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক তোতা ও থানা (পশ্চিম) ওয়ার্কার্স পার্টির সভাপতি আকবর আলী। সভাপতিত্ব করেন হরিয়ান ইউনিয়নের নেতা রমজান আলী সাধু। সভায় কাটাখালি পৌর ওয়ার্কার্স পার্টির নেতা মুক্তিযোদ্ধা কাইয়ুম উদ্দিন, শ্রমিক নেতা মোশাররফ হোসেন, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি এএইচএম জুয়েল খানসহ ওয়ার্কার্স পার্টি ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসবি/আরআর/এআইআর