রাত ২:২৫ বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯


নির্বাচন আসলেও অপপ্রচারে লিপ্ত হয় বিএনপি-জামায়াত : লিটন

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : July 3, 2018 , 10:40 pm
ক্যাটাগরি : রাজনীতি,রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, নির্বাচন আসলেই মিথ্যাচার ও অপপ্রচারে লিপ্ত হয় বিএনপি-জামায়াত। মিথ্যা তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করে। এজন্য তাদের মিথ্যাচার ও অপপ্রচারের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে ঘরে পৌছে দিতে হবে।

মঙ্গলবার বিকেলে মহানগরীর উপশহর মাছপট্্ির এলাকায় শেখ রাসেল স্মৃতি সংঘের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সুযোগ পেলে রাজশাহী মহানগরীকে আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা হবে উল্লেখ করে খায়রুজ্জামান লিটন বলেন, আমি মেয়র থাকলেই রাজশাহীর উন্নয়ন হয়। আমাদের আমলে রাজশাহী হয়েছিল ঝকঝকে চকচকে নগরী। আগামীতে সুযোগ পেলে রাজশাহীকে আবারো নতুন করে সাজানোর পরিকল্পনা আছে। এজন্য সবার সহযোগিতা ও দোয়া চাই।

মহানগরীর ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তরিকুল আলম পিটারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আকতার রেণী, এ্যাড আব্দুস সাত্তার, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম রবি, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দরবেশ আলী চিশতী প্রমুখ।

এদিকে রাত ৯টার দিকে উপশহর এলাকায় নিজ বাসভবনের পাশে মহানগর ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন খায়রুজ্জামান লিটন। এ সময় তিনি বলেন, ৭৫ পরবর্তী রাজশাহীতে আওয়ামী লীগের কথা বলা যেত না। কিন্তু এখন সেই দিন নেই। বর্তমানে আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করছে, তা সবার কাছে পৌছে দিতে হবে।

খায়রুজ্জামান লিটন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা সাধারণ মানুষের মুখে মুখেও। তারাই বলছেন, শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ সময় রাজশাহীকে পিছিয়ে থাকতে দেয়া যাবে না।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব প্রমুখ।

এসবি/আরআর/এসএস