রাত ১:০৮ বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯


নাটোরে প্রাণ আরএফএলের প্লাষ্টিক ফার্নিচারের গুদামে আগুন

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : March 1, 2018 , 10:28 pm
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ,শীর্ষ খবর
পোস্টটি শেয়ার করুন

নাটোর প্রতিনিধি : নাটোরের মোকরামপুরে প্রাণ আরএফএলের প্লাষ্টিক ফার্নিচারের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। প্রায় আড়াই ঘন্টা দমকল বাহিনীর ৪টি ইউনিট যৌথভাবে চেষ্টা চালিয়ে রাত্রী ৮টা ৩০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

নাটোর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আখতার হোসেন ও নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের মোকরামপুর এলাকায় প্রাণ আরএফএলের প্লাষ্টিক ফার্নিচারের গুদামে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। মুহুত্বেই আগুন একটি গুদাম থেকে অন্যান্য স্থানে ছড়িয়ে পড়ে।

পরে খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের ইউনিটসহ লালপুর, দয়ারামপুর ও পুঠিয়ার ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আড়াই ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস কর্মকর্তাদের ধারণা বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে থাকতে পারে।

তবে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির কোন হিসেব জানাতে পারেনি ফায়ার সার্ভিস কেউ। প্রাণ এ্যাগ্রো লিমিটেডের জেনারেল ম্যানেজার হযরত আলী জানান, অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতির পরিমাণ এখনই জানানো সম্ভব হচ্ছেনা, তবে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি হয়েছে।

এসবি/এনএইচ/এসএস