ভোর ৫:২১ রবিবার ১৭ নভেম্বর, ২০১৯


দুর্গাপুরে দুই পক্ষের সংর্ঘষে নারীসহ আহত ১০, গ্রেপ্তার ৩

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : July 3, 2018 , 5:19 pm
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামে পিতার গরুর মালিকানা নিয়ে ভাইয়ে ভাইয়ে সংর্ঘষের ঘটনায় নারীসহ ১০ জন আহত হয়। ওই ঘটনায় থানায় মামলা দায়ের পর গতকাল মঙ্গলবার ৩ জনকে গ্রেপ্তার করেছে থানার পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের আবুল কাশেমের পুত্র হোসেন আলী ও আক্কাস আলী, এবং তাছু প্রামানিকের পুত্র খলিলুর রহমান।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত রোববার সকালে দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের কাশেম আলীর একটি গরু তার পুত্র হাসান ও তার শ্যালক তহিদুল বিক্রি করার চেষ্টা করেন। এ সময় কাশেমের অন্য দুই পুত্র হোসেন ও আক্কাস গরু বিক্রিতে বাধা প্রয়োগ করেন। পরে গরু বিক্রির ঘটনায় কাশেমের ৩ পুত্রের মধ্যে বাক-বিতান্ডা শুরু হলে এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয় ওয়াড কাউন্সিলর শামসুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হলে উভয় পক্ষে মধ্যে তুমূল সংর্ঘষের ঘটনা ঘটে। সংর্ঘষে নারী পুরুষসহ উভয় পক্ষের ১০জন আহত হয়। আহতদের দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ওই ঘটনায় কাশেমের পুত্র হাসান বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে গতকাল মঙ্গলবার সকালে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব জানান, থানায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোররাত ও সকালে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।

এসবি/এমএম/এআইআর