সকাল ৬:০৯ বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯


তামান্না হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : October 21, 2019 , 2:17 pm
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

বাগমারা প্রতিনিধি : তামান্না হত্যাকারীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার নলডাঙ্গা উপজেলার পীরগাছা বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বিক্ষুদ্ধ এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করেন। এলাকাবাসীর মেধাবী কলেজছাত্রী তামান্না আক্তার টিয়ার হত্যার মূল হোতা পুঠিয়া উপজেলার সাধনপুর গ্রামের আব্দুর রাজ্জাকের বখাটে ছেলে শান্ত ইসলামকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি করেন।

তামান্নার পিতা রশিদ উদ্দিন বলেন,আমার মেয়ে হত্যার দ্রুত বিচার চাই এবং এভাবে যেন কোন বাবা মায়ের বুক খালি না হয়।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর সরকার, ব্রহ্মপুর ইউনিয়নের আ,লীগের সভাপতি আবদুল জব্বার মিনা, গোয়ালকান্দি ইউপি সদস্য আনিছুর রহমান, মাহাবুর সরকার, সাবেক ইউপি সদস্য উজ্জল হোসেন, সরকুতিয়া মাদ্রাসার সুপার মহসিন আলী, সহকারী শিক্ষক নুরশাদ আলী, গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা, ইবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর শুক্রবার দিনগত রাতে নিহত তামান্না আক্তার টিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় বখাটে শান্ত ইসলাম। পরদিন শনিবার সকালে নলডাঙ্গা উপজেলার সরকুতিয়া দক্ষিণপাড়া আমবাগানে তামান্না মৃতদেহ আমগাছের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এখন পর্যন্ত নলডাঙ্গা থানা পুলিশ জিঙ্গাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামের ইলিয়াস আলী ও পুঠিয়া সাধনপুর গ্রামের ভ্যানচালক রফিকুল ইসলাম। তবে টিয়া হত্যার মূল আসামী এখনও ধরা ছোঁয়ার বাইরে রয়ে গেছে। এদিকে ২৪ ঘন্টার মধ্যে খুনি শান্তকে গ্রেপ্তারের দাবি জানান এলাকাবাসী। দ্রুত গ্রেপ্তার করা না হলে আরও কঠোর কর্মসূচী দেয়ার ঘোষণা দেয়া হয় মানববন্ধন থেকে।

এসবি/এসআর/এমই