সকাল ৬:০৪ রবিবার ১৭ নভেম্বর, ২০১৯


ড. কামালকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির কাছে ফেরার আহ্বান নাসিমের

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : December 1, 2018 , 10:14 pm
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধুতে বিশ্বাসী এবং মুক্তিযুদ্ধের পক্ষের মানুষ হিসেবে বিএনপি-জামায়াতের সঙ্গ ছেড়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির কাছে ফিরে আসতে ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকী এবং আ স ম আবদুর রবের প্রতি আহ্বান জানিয়েছেন।

শনিবার বিকালে রাজধানীর শাহবাগে সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। পহেলা ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস হিসাবে ঘোষণার দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়।

মোহাম্মদ নাসিম বলেন, এখনও সময় আছে ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকী, রব সাহেবরা জামায়াত-বিএনপির সঙ্গে সম্পর্ক ত্যাগ করে মুক্তিযুদ্ধের শক্তির পক্ষে আসেন।

তিনি বলেন, কী কারণে আপনারা মুক্তিযুদ্ধের বিরোধী শক্তির সঙ্গে জোট করেছেন? শুধুমাত্র এমপি হওয়ার জন্য! আপনারা মুক্তিযুদ্ধের কথা বলেন, বঙ্গবন্ধুর কথা বলেন, নিজেরাও মুক্তিযুদ্ধ করেছেন, তাই আপনাদের মুক্তিযুদ্ধের বিরোধী শক্তির সঙ্গে সম্পর্ক ছিন্ন করে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির কাছে ফিরে আসার আহ্বান জানাবো।

বিএনপিকে জামায়াতের সঙ্গ ছাড়ার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, এখনও সময় আছে জামায়াতকে ছেড়ে মুক্তিযুদ্ধের পক্ষে আসেন। না হলে এমন সময় আসবে মানুষের সামনে দাঁড়াতে পারবেন না।

এসবি/এআইআর