সকাল ৮:১৫ মঙ্গলবার ২১ জানুয়ারি, ২০২০


ডি ব্রুইনে বিধ্বস্ত আর্সেনাল

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : ডিসেম্বর ১৬, ২০১৯ , ১২:৫৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : অবশেষে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের দেখা পেল পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। আর্সেনালের ঘরের মাঠ এমিরেটসে ৩-০ গোলের জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। লিগে সবশেষ ম্যাচে ম্যানইউর কাছে নিজেদের মাঠেই ১-২ গোলে হেরেছিল সিটিজেনরা।

রবিবার (১৫ ডিসেম্বর) ম্যাচ শুরুর দ্বিতীয় মিনিটেই গোল করে ম্যানসিটিকে এগিয়ে নেন বেলজিয়ান তারকা কেভিন ডি ব্রুইন। আর্সেনালকে ম্যাচ থেকে ছিটকে দিয়েছিলেন আসলে কেভিন ডি ব্রুইনই। জোড়া গোল করেছেন, সিটির অন্য গোলেও আছে তার অবদান।

এরপর ম্যাচের ১৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সিটি। এবার নিজেদের অর্ধ থেকেই দ্রুত গতিতে আক্রমণে উঠল সিটি। রদ্রি-ফার্নান্দিনহো হয়ে এরপর আর্সেনালের অ্যাটাকিং থার্ডে বল পেলেন ডি ব্রুইন। বামদিক থেকে তার করা স্কয়ার পাস দূরের পোস্ট থেকে এক পায়ে ঠেলে দিয়ে ব্যবধান বাড়িয়ে নেন ইংলিশ তারকা রাহিম স্টার্লিং।

৪০তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় সিটিজেনরা। ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে পোস্ট ঘেঁষে নিজের দ্বিতীয় গোলটি করেন ডি ব্রুইন।

বিরতির পর ম্যাচের বাকি ছিল না তেমন কিছুই। প্রিমিয়ার লিগে আগের চার দেখাতেই সিটির কাছে হেরেছিল আর্সেনাল। এবার সংখ্যাটা বেড়ে হলো পাঁচ।

১৭ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে সিটিজেনরা। ৪ পয়েন্ট বেশি নিয়ে দুইয়ে আছে লেস্টার সিটি। অনেক এগিয়ে শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৪৯।

এসবি/এমই