দুপুর ২:৩৬ শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯


ডিএমপির উচ্চপর্যায়ের ১১ পদে রদবদল

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : March 7, 2018 , 10:42 pm
ক্যাটাগরি : জাতীয়
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ১১ কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। মঙ্গলবার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

ডিএমপি সূত্র জানায়, দপ্তর বদল হওয়া কর্মকর্তাদের মধ্যে যুগ্ম কমিশনার (অপরাধ) কৃষ্ণপদ রায়কে ক্রাইম অ্যান্ড অপারেশনস্‌ বিভাগের অতিরিক্ত কমিশনারের (ভারপ্রাপ্ত) দায়িত্ব দেওয়া হয়েছে। আর তার স্থলাভিষিক্ত হয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তর বিভাগের যুগ্ম কমিশনার শেখ নাজমুল আলম।

পিআরঅ্যান্ডএইচআর বিভাগের উপকমিশনার জামিল হাসানকে ডিবি দক্ষিণ, উপকমিশনার (ইঅ্যান্ডডি) মশিউর রহমানকে ডিবি-উত্তর (ভারপ্রাপ্ত), উপকমিশনার মুহাম্মদ তৌহিদুল ইসলামকে ইঅ্যান্ডডি (ভারপ্রাপ্ত), উপকমিশনার ফাতিহা ইয়াসমিনকে পিআরঅ্যান্ডএইচআরে (ভারপ্রাপ্ত) বদলি করা হয়েছে।

ডিএমপি কমিশনার আরেক আদেশে পাঁচ কর্মকর্তাকে বদলি করেন। তাদের মধ্যে অতিরিক্ত উপকমিশনার রুহুল আমিন সাগরকে ট্রাফিক-দক্ষিণ বিভাগে, ট্রাফিক-অ্যাডমিন অ্যান্ড রিসার্চ বিভাগের সহকারী কমিশনার কানিজ ফাতেমাকে উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশনে, কাউন্টার টেররিজম বিভাগের সহকারী কমিশনার শাহিদুর রহমানকে এয়ারপোর্ট জোন, সহকারী কমিশনার ইঅ্যান্ডডি সাইদ নাসিরুল্লাহকে সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইমে এবং সহকারী কমিশনার আতিকুল হক প্রধানকে ইঅ্যান্ডডি বিভাগে বদলি করা হয়েছে।

এসবি/এসএস