বিকাল ৪:২২ সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯


ঘণ্টা বাজিয়ে টেস্টের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : নভেম্বর ২২, ২০১৯ , ২:০৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা,শীর্ষ খবর
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : বাংলাদেশ ও ভারতের মধ্যকার দিবারাত্রির টেস্টের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দুপুর ১ টা ২৫ মিনিটে ইডেন গার্ডেনে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে সঙ্গে নিয়ে বেল বাজিয়ে তিনি টেস্ট ম্যাচ উদ্বোধন করেন।

দুই প্রতিবেশী দেশ প্রথমবারের মত দিবারাত্রির টেস্ট ম্যাচ খেলবে যেখানে প্রথমবারের মতো গোলাপি রঙের বল ব্যবহার করা হবে। এই খেলা উদ্বোধনের জন্য শুক্রবার সকাল সোয়া ১০টায় কলকাতার উদ্দেশে ঢাকা থেকে রওনা হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখানে বেলা পৌনে ১১টার দিকে তিনি কলকাতার নেতাজী সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী এই টেস্ট উদ্বোধন করতে শেখ হাসিনাকে আমন্ত্রণ জানান।

দুপুরে ইডেনে শেখ হাসিনা পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সৌরভ গাঙ্গুলী। প্রধানমন্ত্রী দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথমার্ধের খেলা দেখার পর হোটেলে ফিরে যাবেন। তিনি সন্ধ্যায় পুনরায় স্টেডিয়ামে ফিরবেন।

প্রধানমন্ত্রী প্রথম দিনের ম্যাচের পর ইডেন গার্ডেন স্টেডিয়ামে বেঙ্গল ক্রিকেট আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন।

রাত ১০টায় বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের একটি বিশেষ ফ্লাইটে ঢাকার উদ্দেশে নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন প্রধানমন্ত্রী। ফ্লাইটটি রাত সাড়ে ১১টায় ঢাকায় হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বলে ধারণা করা হচ্ছে।

Taking the Eden Gardens tradition forward

Her Excellency Sheikh Hasina, Prime Minister of Bangladesh, Honourable Chief Minister, West Bengal, Mamata Banerjee rang the bell at the iconic Eden Gardens. Paytm #PinkballTest

Publiée par Indian Cricket Team sur Jeudi 21 novembre 2019

এসবি/এমই