রাত ৮:৫৬ মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯


কৃষক শ্রমিকের জন্য দেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন হয়েছে : বাদশা

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : November 2, 2018 , 8:57 pm
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা বলেন, কৃষক শ্রমিকের জন্য দেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন হয়েছে। শ্রমিকরা দেশকে সমৃদ্ধশালী করবে আর এই উন্নয়নের ফসল কিছু লোক ভোগ করবে তা হবে না। তিনি বলেন, দেশে কোন বৈষম্য থাকবে না এটি বঙ্গবন্ধুর কথা। এ কারণে যারা যে যে স্লোগানেই বিশ্বাস করেন না কেন ঐক্যবদ্ধভাবে সংগ্রাম করতে হবে ‘দুনিয়ার মজদুর এক হও’ স্লোগান থাকতে হবে, না হলে সংগঠন হনে না।

শুক্রবার বিকালে নগরীর তালাইমারী জাহাজ ঘাট এলাকার একটি মাঠে মহানগর রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ সকল কথা বলেন।

সংসদ সদস্য বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সর্ব্বোচ ডিগ্রী নিয়েও আমি এক সময় রিক্সা ইউনিয়নের সভাপতি ছিলাম। বর্তমানে পার্লামেন্টের সদস্য হয়েছি এটি রিক্সা শ্রমিকদের জন্য গৌরবের কথা। এ সময় তিনি ইউনিয়নকে সার্বিক সহযোগিতারও আশ্বাস দেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, রাসিক ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা শাহিন, আলহাজ্ব নিজবার ইসলাম ডুটু। সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়নের সভাপতি মফিজুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন, সাধারণ সম্পদক মাসুদুজ্জামান কাজল।

এছাড়াও ইউনিয়নের সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসবি/এসএস