দুপুর ১:০৪ শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯


ওয়ার্কার্স পার্টিকে স্বচ্ছ রাজনৈতিক শক্তি হিসেবে গড়ে তুলতে হবে: লিকু

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : July 31, 2019 , 9:53 pm
ক্যাটাগরি : রাজনীতি,রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু বলেছেন, ওয়ার্কার্স পার্টিকে একটি স্বচ্ছ রাজনৈতিক শক্তি হিসেবে গড়ে তুলতে হবে।

বুধবার সন্ধ্যায় ওয়ার্কার্স পার্টির আসন্ন কংগ্রেস সফল করার লক্ষ্যে বোয়ালিয়া থানার এক কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, দেশের সকল রাজনৈতিক প্রতিষ্ঠান এখন অরাজনৈতিক ব্যক্তিদের দখলে। এর ফলে অরাজনৈতিকদের দৌরাত্ম চরমে উঠেছে। দেশে লুটপাট ও দুর্নীতিতে ছেয়ে গেছে। তাই দুর্নীতিমুক্তি বাংলাদেশ গড়তে হলে ওয়ার্কার্স পার্টিকে একটি স্বচ্ছ রাজনৈতিক শক্তি হিসেবে গড়ে তুলতে হবে।

লিকু বলেন, আমাদের প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে যে ওয়ার্কার্স পার্টির আসন্ন কংগ্রেস সফল করবো। এর ভিতর দিয়ে ওয়ার্কার্স পার্টিকে একটি মুক্তিযুদ্ধের চেতনায় সম্মৃদ্ধ রাজনৈতিক দল হিসেবে গড়ে তুলবো।

কর্মিসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু। আরও বক্তব্য দেন- নগর সম্পাদক মণ্ডলীর সদস্য এন্তাজুল হক বাবু, সাদরুল ইসলাম, ফেরদৌস জামিল টুটুল, সদস্য সিরাজুর রহমান খান, নাজমুল করিম অপু, আলী আফতাব তপন প্রমুখ। বোয়ালিয়া থানা কমিটির সভাপতি জাহিদ হোসেন সভায় সভাপতিত্ব করেন।

এসবি/ আরআর/এনএম